6.1 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

স্ত্রীকে নন, ফেসবুকে শাহরুখ খান ‘ফলো’ করেন অন্য এক নারীকে

স্ত্রীকে নন, ফেসবুকে শাহরুখ খান ‘ফলো’ করেন অন্য এক নারীকে
সংগৃহীত ছবি

প্রায় চার বছর পর ‘পাঠান’ নিয়ে বড় পর্দায় ফিরে ভক্তদের রীতিমত চমকে দিয়েছেন বলিউড সুপাস্টার শাহরুখ খান। বক্স অফিসে ‘পাঠান’ ঝড় যখন তুঙ্গে, তার মধ্যেই শাহরুখ খানের ফেসবুক অ্যাকাউন্টের দিকে নজর দিয়েছিলেন অভিনেতার অনুরাগীরা। কিন্তু সে দিকে নজর দিতেই হতবাক হয়ে যান অনেকেই। শাহরুখকে ৪ কোটি ৩০ লক্ষ নেটব্যবহারকারী ফেসবুকে ‘ফলো’ করেন।

তবে, অভিনেতা ‘ফলো’ করেন মাত্র দু’টি অ্যাকাউন্ট।

- Advertisement -

প্রথম অ্যাকাউন্টটি তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থার। কিন্তু দ্বিতীয় অ্যাকাউন্টটি এক নারীর। তবে ওই নারী গৌরী খান নন, বরং স্ত্রীকে বাদ দিয়ে অন্য এক নারীকে ‘ফলো’ করেন শাহরুখ।

কে এই রহস্যময়ী নারী, তাঁর আসল পরিচয়ই বা কী-এই নিয়ে প্রশ্ন জেগেছে ভক্ত- অনুরাগীদের মনে।

এই রহস্যময়ী নারীকে মাঝেমধ্যেই রাজস্থানের গ্রামেগঞ্জে দেখা যায়। শরীরচর্চা ছাড়াও গাছগাছালি নিয়ে চর্চা করতেও ভালোবাসেন তিনি। ফেসবুকে এমনই সব ছবিতে ভর্তি তাঁর। তাঁর নাম ডিন পাণ্ডে। নিজের সামাজিকমাধ্যম থেকে ‘পাঠান’ ছবির প্রচার করতেও দেখা গেছে ডিনকে।

ডিন পাণ্ডের আসল নাম ডিন উডহ্যাম। পেশায় ফিটনেস কোচ তিনি। এই পেশায় আসার আগে মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৯৪ সালে ‘আগে আগে লড়কি’ ছবিতে ডিন প্রথম অভিনয় করেন। তার পর আর কোনো ছবিতে তাঁকে দেখা যায়নি।

১৯৬৮ সালে ১০ ডিসেম্বর মুম্বইয়ে জন্ম ডিনের। তাঁর বাবা এক জন অ্যাথলিট ছিলেন। বাবা-মা এবং বোনের সঙ্গে মুম্বইয়েই থাকতেন ডিন। বিভিন্ন নামী পত্রিকার প্রচ্ছদের জন্য ডিন মডেলিং করেছেন। তার পর অস্ট্রেলিয়া থেকে ৪ মাসের জন্য শরীরচর্চা বিষয়ে প্রশিক্ষণ নিয়ে ভারতে ফিরে আসেন তিনি।

ডিনের জিমেই বিশ্বখ্যাত জিম প্রশিক্ষকদের খোঁজ পাওয়া যেত। বহু নামকরা তারকার সঙ্গে কাজও করেছেন তিনি। বিপাশা বসু, সালমান খান, সোহেল খান, প্রীতি জিনতা এবং লারা দত্তকে প্রশিক্ষণ দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে ডিনের অনুরাগী সংখ্যাও কম নয়। এখনও পর্যন্ত ৪ লক্ষ ৮১ হাজার অনুরাগী রয়েছে তাঁর। তবে ইনস্টাগ্রামের তুলনায় ফেসবুকে ডিনের অনুরাগী সংখ্যা অনেকটাই বেশি। এখনও পর্যন্ত ফেসবুকে তাঁর অনুরাগী রয়েছে ৫ লক্ষ ৬৪ হাজার।

নিজের ক্যারিয়ারে এতজন বলি তারকাদের সঙ্গে ডিন কাজ করেছেন কিন্তু পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েক জনকেই ফেসবুকে ‘ফলো’ করেন ডিন। বলি তারকাদের মধ্যে শুধুমাত্র রয়েছেন শাহরুখ খান এবং সালমান খান। এছাড়াও মডেল-অভিনেত্রী প্রীতি দেশাইকে ফেসবুকে ‘ফলো’ করেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles