5.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

‘অভিনেত্রী স্বরা ভাস্করের বিয়ে বৈধ নয়’

‘অভিনেত্রী স্বরা ভাস্করের বিয়ে বৈধ নয়’
স্বরা ভাস্কর ও তার স্বামী ফাহাদ আহমেদ

সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে স্বরার বিয়ে বৈধ নয় বলে দাবি করেছেন সর্বভারতীয় মুসলিম জামাতের প্রধান মৌলানা শাহবুদ্দিন রিজবি। তার দাবি, স্বরা যেভাবে বিয়ে করেছেন তা একেবারেই বৈধ নিয়ম নয়। স্বরা যদি ইসলাম গ্রহণ করেন তবেই এ বিয়ে বৈধ হবে বলে মত দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, শাহবুদ্দিন রিজবি বলেছেন, ‘স্বরাকে ইসলাম গ্রহণ করতে হবে, তবেই এই বিয়ে বৈধতা পাবে। কোনো নারী যদি মূর্তিপূজা করেন, তা হলে কোনো মুসলমান পুরুষ তাকে বিয়ে করতে পারবেন না। ইসলামে এই ধরনের বিয়ের জায়গা নেই।’

- Advertisement -

উল্লেখ্য, কাউকে না জানিয়ে চুপিসারে বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। গত ৬ জানুয়ারি স্পেশ্যাল আদালতে বিয়ের রেজিস্টার করে ১৬ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারেন স্বরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই বিয়ের খবর সামনে আসতেই হইচই শুরু হয়। নেটিজেনের একাংশ যেমন শুভেচ্ছা জানিয়েছেন স্বরাকে, তেমনি কেউ কেউ স্বরাকে ব্যঙ্গ করতেও ছাড়েননি। ফাহাদের সঙ্গে বিয়ের ছবি দেখে ট্রোলডও হচ্ছেন স্বরা। অনেকে তো বলছেন, মাত্র দুই সপ্তাহ থেকেই ভাইয়া থেকে সইয়াঁ! এ কেমন ব্যাপার?

গত ২ ফেব্রুয়ারি জন্মদিন ছিল স্বরার স্বামী ফাহাদের। আর সে দিন টুইটারে ফাহাদকে শুভেচ্ছা জানানোর সময় ভাই সম্বোধন করেন স্বরা। স্বরা লিখেছিলেন, ‘শুভ জন্মদিন ফাহাদ মিয়া। কামনা করি ভাইয়ের আত্মবিশ্বাস অটুট থাকুক। আনন্দে থেক, থিতু হও, বয়স বাড়ছে, এবার একটা বিয়ে করে নাও। বছরও দারুণ কাটুক।’ ব্যস, নেটিজেনরা স্বরার সেই পুরনো টুইট প্রকাশ্যে এনে শুরু করে দিয়েছেন ঠাট্টা।

- Advertisement -

Related Articles

Latest Articles