-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

পরকীয়া প্রেমিকাকে হত্যার পর টুকরো টুকরো করে গ্রামজুড়ে ছড়িয়ে দিলেন যুবক!

পরকীয়া প্রেমিকাকে হত্যার পর টুকরো টুকরো করে গ্রামজুড়ে ছড়িয়ে দিলেন যুবক!
প্রতীকী ছবি

গত ২০ জানুয়ারির ঘটনা। শ্বশুরবাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন গুড্ডি নামের এক নারী। এরপর থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।

তবে শেষ পর্যন্ত জানা গেল, আনোপারাম নামে এক অবিবাহিত যুবকের সঙ্গে তার পরকীয়া সম্পর্ক ছিল। ওই দিন তার কাছেই গিয়েছিলেন গুড্ডি। বিয়ের চাপ দেওয়ায় তিনি-ই তাকে খুন করেন।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের নাগাউর জেলার দেরভা গ্রামে।
এ ঘটনায় গত ২২ জানুয়ারি গুড্ডির পরিবার থানায় নিখোঁজ ডায়েরি করেন। তারপর তার প্রেমিক আনোপারামকে গ্রেফতার করা হয়। পুলিশি জেরার মুখে তিনি খুনের কথা স্বীকার করে নেন। পুলিশকে তিনি এ-ও জানান, গ্রামের কোথায় কীভাবে গুড্ডির দেহাংশ তিনি ছড়িয়ে দিয়েছেন।

পুলিশের কাছে অভিযুক্তের দাবি, গুড্ডি তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন। সেই কারণেই তাকে খুন করা হয়েছে। গ্রামেরই একটি কুয়ায় প্রেমিকার দেহাংশ ফেলে দিয়েছেন বলে দাবি করেন অভিযুক্ত। তিন দিন ধরে সেখানে দেহাংশের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। নামানো হয়েছে ড্রোন ক্যামেরাও।

তদন্তে নেমে প্রথমেই গ্রামের ঝোপে রক্তমাখা জামাকাপড়, চুলের ক্লিপ খুঁজে পেয়েছিল পুলিশ। গ্রামবাসীরা জানান, অভিযুক্ত যুবকের সঙ্গে গুড্ডিকে মোটরসাইকেলে শেষবার দেখেছেন তারা। তারপরই যুবককে গ্রেফতার করা হয়। তথ্যপ্রমাণ সংগ্রহ করে খুনের মামলা করে পুলিশ।

নাগাউর জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট রমামূর্তি জোশী জানিয়েছেন, আটক যুবক প্রথমে পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন। কিন্তু পরে খুনের কথা স্বীকার করে নেন। ইতোমধ্যে তার পলিগ্রাফ পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles