6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কলকাতায় অভিনেত্রীকে কুপ্রস্তাব, অভিযোগ দায়ের

কলকাতায় অভিনেত্রীকে কুপ্রস্তাব, অভিযোগ দায়ের
পায়েল সরকার

পশ্চিমবঙ্গের এক টেলি অভিনেত্রীকে কুপ্রস্তাবের অভিযোগ উঠেছে তারই এক আত্মীয়ের বিরুদ্ধে। কুপ্রস্তাবে রাজি না হলে তার অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় যথেষ্ট আতঙ্কিত অভিনেত্রী কলকাতা পুলিশের পাশাপাশি উত্তর ২৪ পরগনা জেলার বারাকপুর সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছেন।

জানা গেছে, উত্তর ২৪ পরগনা জেলার বরানগরের বাসিন্দা টেলিভিশন অভিনেত্রী ও রাজ্যের মানবাধিকার সংগঠনের সাধারণ সম্পাদিকা পায়েল সরকারকে তার ব্যক্তিগত হোয়াটস্যাপে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠে তারই আত্মীয় সঞ্জীব ঘোষ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পেশায় জিম ট্রেনার সঞ্জীব ওই অভিনেত্রীর ছবি বিকৃত করে পাঠায় এবং কুপ্রস্তাব দেন।

- Advertisement -

সেই প্রস্তাবে রাজি না হলে ওই অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ ওঠে। গত বেশ কিছু দিন ধরে অভিনেত্রীকে নানাভাবে এই অশ্লীল মেসেজ, ছবি দিয়ে উত্ত্যক্ত করার পাশাপাশি কুপ্রস্তাব দিতে থাকে।
এর হাত থেকে বাঁচতে এক সময় ওই অভিনেত্রী অভিযুক্ত যুবক সঞ্জীবের ফোন নম্বরটি ব্লক করে দেয়। তবে এর পরও থেমে থাকেনি নি, উল্টে অন্য একটি নম্বর থেকে তাকে কুপ্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ। অভিনেত্রী রাজি না হওয়ায় পায়েল সরকারের বেশ কিছু অশ্লীল ছবি বানিয়ে অভিনেত্রীকে নতুন করে পাঠানো হয়। এমনকি প্রস্তাবে রাজি না হলে এই ছবি ভাইরাল করে দেবার হুমকি দেওয়া হয়।

এরপরই পায়েল সরকার গত ১৫ ফেব্রুয়ারি বারাকপুর সাইবার ক্রাইম বিভাগে সঞ্জীব ঘোষের বিরুদ্ধে অভিযোগ জানান।

আতঙ্কিত টেলি অভিনেত্রী পায়েল সরকার জানান ‘ওই ব্যক্তি কয়েকদিন ধরে আমাকে গালিগালাজ করছে। তিনি আমাকে অন্যভাবে পাওয়ার প্রস্তাব করেছিলেন। আমি তাকে নিষেধ করছি যেন এটা না করে। উল্টে তিনি আমাকে বাইরে বেড়াতে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন এবং এক রাত কাটাতে বলেছিলেন। আমি তখন তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার সতর্ক করেছিলাম। এরপরে তাকে মোবাইলে ব্লক করে দিয়েছি। কিন্তু ওই ব্যক্তি ফোন নম্বর পরিবর্তন করে আমাকে সেই ফোন নম্বর থেকে মেসেজ দিয়ে ফের কুপ্রস্তাব দেযন। একসময় অশ্লীল ছবি পাঠিয়ে ব্ল্যাকমেইলিং শুরু করেন। তারপর আমি পুলিশে অভিযোগ জানাই।’

- Advertisement -

Related Articles

Latest Articles