9.9 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শরীর দেখাতে কখনোই অস্বস্তিতে ভুগতাম না : জিনাত আমান

শরীর দেখাতে কখনোই অস্বস্তিতে ভুগতাম না : জিনাত আমান
জিনাত আমান বামের ছবিটি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন

ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী জিনাত আমান। অ্যাকাউন্ট খোলার পর থেকেই তিনি শেয়ার করছেন নানা ছবি। তবে সম্প্রতি ‘সত্যম শিবম সুন্দরম’ ছবির একটি দৃশ্যের ছবি শেয়ার করে রীতিমতো অনুরাগীদের মন জিতে নিলেন জিনাত।

শুধু ছবি নয়। ‘সত্যম শিবম সুন্দরম’ ছবিতে কিভাবে রাজ কাপুর তাঁকে নায়িকা হিসেবে বেছে নিয়েছিলেন, সে কথাও নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিলেন জিনাত আমান।

- Advertisement -

জিনাত আমান লিখেছেন, ‘এই ছবিটা ১৯৭৭ সালে তোলা হয়েছে। ছবিটা তুলেছিলেন জে পি সিঙ্ঘল। আর আমার পোশাক ডিজাইন করেছিলেন অস্কার জয়ী ভানু আথাইয়া।’

জিনাত আমানের কথায়, “এই ছবি নিয়ে সে সময় বলিউডে বিতর্কের ঝড় উঠেছিল। ছবিতে আমার অভিনয়ের তুলনায়, কথা হয়েছিল আমার পোশাক নিয়ে। তবে এসব নিয়ে আমার কখনোই কোনো সমস্যা ছিল না। বরং সিনেমার পর্দায়, চরিত্রের খাতিরে যদি শরীর দেখাতে হয়, তাহলে সেটা নিয়ে কখনোই অস্বস্তিবোধ করেনি। এই ছবির নেপথ্যে একটা গল্পও আছে… ‘সত্যম শিবম সুন্দরম’ ছবির জন্য এটা আমার স্ক্রিনটেস্ট ছিল।”

লতা মঙ্গেশকরের জাগো মোহম গানের সঙ্গে পারফর্ম করতে হয়েছিল। এই দৃশ্যটা শুট করে আরকে স্টুডিওতে দেখানো হয়েছিল। ডিস্ট্রিবিউটাররা দেখে তখনই বুক করে নিয়েছিল ছবিটি। পাশ্চত্য পোশাক থেকে পুরোপুরি ভারতীয় লুক। রাজ কাপুরের জন্যই সম্ভব হয়েছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles