4.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

নিকের সঙ্গে ঘনিষ্ঠ হতে চাচ্ছেন না প্রিয়াঙ্কা!

নিকের সঙ্গে ঘনিষ্ঠ হতে চাচ্ছেন না প্রিয়াঙ্কা!
ছবি সংগৃহীত

‘লাভ এগেইন’ সিনেমার কেন্দ্রীয় চরিত্র অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন নিক। কাহিনী অনুযায়ী, প্রেম ভেঙে যাওয়ার পর বন্ধুর প্ররোচনায় ব্লাইন্ড ডেটে যায় প্রিয়াঙ্কার চরিত্র মীরা। সেখানেই নিকের চরিত্রের সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যায়। অর্থাৎ এই বিরক্তি প্রিয়াঙ্কার নয়, তার রিল লাইফ চরিত্র মীরার।

মঙ্গলবার ভ্যালেন্টাইনস ডে’র দিনই প্রকাশ্যে এসেছে জেমস সি. স্ট্রস পরিচালিত রোমান্টিক কমেডি-ড্রামা ছবি ‘লাভ এগেইন’-এর ট্রেলার। ছবিতে প্রিয়াঙ্কার নায়ক ‘আউটল্যান্ডার’ খ্যাত স্যাম হিউটন। তার চরিত্রের নাম রব বার্নস।

- Advertisement -

সিনেমায় দেখা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে গাড়ির ভেতর ঘনিষ্ঠ হতে চাইলেন নিক জোনাস। কিন্তু বিষয়টা পছন্দ হচ্ছে না প্রিয়াঙ্কার। বেজায় বিরক্ত হলেন অভিনেত্রী!

পেশায় সাংবাদিক রবকে অফিসের কাজের জন্য একটি ফোন দেওয়া হয়। ঘটনাচক্রে সেই ফোন মীরার প্রাক্তন প্রেমিকের। যাকে একের পর এক মেসেজ পাঠাতে থাকে সে। মীরার মেসেজ দেখে ভালো লেগে যায় রবের। নিজের অজান্তেই তাকে ভালোবেসে ফেলে। মীরার সঙ্গে দেখাও হয় তার। কিন্তু মীরার মেসেজগুলো যে সে-ই পাচ্ছে তা জানাতে পারে না।

‘লাভ এগেইন’ ছবির বড় চমক সিলিন ডিওন। ‘টাইটানিক’ সিনেমার সুরে যে কণ্ঠ সারা বিশ্বকে মুগ্ধ করছিল, সেই সংগীতশিল্পীকেই ছবিতে দেখা যাচ্ছে গুরুত্বপূর্ণ চরিত্রে। নিজের চরিত্রেই অভিনয় করেছেন কিংবদন্তি। ১২ মে আমেরিকার পাশাপাশি ভারতেও মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে সিনেমাটি। এটি ২০১৬ সালে মুক্তি পাওয়া জার্মান ছবি ‘এসএমএস ফার ডিক’ ছবির অফিসিয়াল রিমেক।

- Advertisement -

Related Articles

Latest Articles