7.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

ভাড়ায় মিলছে বয়ফ্রেন্ড!

ভাড়ায় মিলছে বয়ফ্রেন্ড!
ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত ছবি

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ভাড়ায় মিলছে বয়ফ্রেন্ড! শুনতে আজব লাগলেও বাস্তবে অর্থের বিনিময়ে মিলছে প্রেমিক। এই ঘটনা ভারতের।

ভারতীয় সংবাদমাধ্যমে ইকোনমিক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এক যুবক নিজেকে ‘ভাড়ার বয়ফ্রেন্ড’ হিসেবে প্রচার করতে রীতিমতো রাস্তায় নেমেছেন। নয়াদিল্লির গুরগাঁওয়ের শকুল গুপ্ত (৩১) নামে এক ব্যক্তি ঘটিয়েছেন এই কাণ্ড।

- Advertisement -

সম্প্রতি তার সেই অদ্ভুত কাজের একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে, কোট প্যান্ট পরে রাস্তায় দাঁড়িয়ে আছেন তিনি। এক হাতে লাল গোলাপ। আর দুই হাতে ধরে আছেন একটি পোস্টার। পোস্টারে লেখা, ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’। অর্থাৎ ‘ভাড়ার প্রেমিক’। শুনতে অবাক লাগলেও সত্যি। নিজেকে ভাড়ার প্রেমিক বলেই দাবি করেছেন শকুল।

ওই যুবক জানান, প্রায় পাঁচ বছর আগে থেকেই তিনি এমন অদ্ভুত পরিষেবা শুরু করেছেন। শকুল দাবি করেছেন, কেউ কাউকে ‘আই লাভ ইউ’ বলছে শুনলেই তিনি ভীষণভাবে মানসিক চাপে পড়তেন। তার মনে হতো এতদিনেও তিনি প্রেমিকা পেলেন না, এর থেকে বড় ব্যর্থতা আর কী হতে পারে!

সেই থেকেই শকুল সিদ্ধান্ত নেন ভাড়ার বয়ফ্রেন্ড হিসেবে নিজেকে ঘোষণা করবেন। তাই হাতে পোস্টার নিয়ে নেমেও পড়েন রাস্তায়।

তিনি জানান, তাকে ভাড়ায় রাখলে বেশ কিছুক্ষণ ভালো সময় উপহার দেবেন তিনি। গ্রাহকদের জন্য এমনই পরিষেবার ঘোষণা করেন তিনি। শকুল জানান, ইতিমধ্যেই ৫০ জন নারী ভাড়ায় রেখেছেন তাকে।

নিজেকে কত টাকায় ভাড়া দেন-এর জবাবে গুরগাঁওয়ের যুবক জানিয়েছেন, আমার পারিশ্রমিক আপনার হাসিমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles