14.4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

সালমানের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন এই নায়িকার বাবা!

সালমানের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন এই নায়িকার বাবা!

কাউকে চেয়েও পাননি বলেই কি বিয়েটা করা হয়ে ওঠেনি বলিউড সুপারস্টার সালমান খানের? সেই উত্তর নিয়েও কিন্তু জল্পনা রয়েছে। সালমান নিজেই এক সাক্ষাৎকার এ রকম ইঙ্গিত দিয়েছিলেন। জানিয়েছিলেন, এক নায়িকার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন। তিনি ফিরিয়ে দেন। সে কথা কোনো দিন ভুলতে পারবেন না বলেও জানান তিনি।

- Advertisement -

কে সেই নায়িকা? জবাব, জুহি চাওলা। জুহির বাবার কাছে নাকি বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন সালমান খান। মুখে উপর প্রত্যাখাত হয়েছিলেন।

ঐশ্বর্যা রাই, ক্যাটরিনা কাইফ, জেরিন খান, সঙ্গীতা বিজলানির সঙ্গে অতীতে নাম জড়িয়েছে সালমানের। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান, সে খবরও ছড়িয়ে পড়ে। তার পর সেই জল্পনায় জলও পড়ে। তা বলে জুহি? অনেক সালমান ভক্তের কাছেই যা বড় ধাক্কা।

এত কিছুর পরেও সম্পর্ক কেন এগোল না? একটি সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘জুহি খুব মিষ্টি মেয়ে। শ্রদ্ধা করার মতো। আমি’তো তাকে বিয়ে করার জন্য তার বাবার কাছে প্রস্তাবও দিয়েছি।’

তার পর কী হল? জিজ্ঞেস করেছিলেন সাংবাদিক। জবাবে সালমান বলেন, ‘উনি না বলেছিলেন।’ সালমানের মতো নায়ককে প্রত্যাখ্যান! যদিও সম্পর্ক, প্রেম নিয়ে বার বার বিতর্কে জড়িয়েছেন। তবু বলিউডে তার মতো ভক্তসংখ্যা কত জনেরই বা রয়েছে!

কেন বিয়ের প্রস্তাব নাকচ করেছিলেন জুহির বাবা? তার জবাবও জানিয়েছিলেন সালমান। বলেন, ‘আমি হয়তো তার চাহিদায় ফিট করিনি। আমার তেমনই মনে হয়। জানি না, কী চাইছিলেন তিনি?’

সালমান-জুহি একটি মাত্র ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন। ছবির নাম ‘দিওয়ানা মস্তানা’। ছবির শেষে ক্যামিও চরিত্রে ছিলেন সালমান। তার আগে বা পরে দু’জনে আর কোনও ছবিতে এক সঙ্গে কাজ করেননি। কেন সলমন আর জুহি এক সঙ্গে কাজ করেননি, সেই নিয়েও প্রশ্ন উঠেছে। বাস্তবে একে অপরের বিষয়ে ভাল কথাই বলেছেন।

সালমানের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন এই নায়িকার বাবা!

সালমান এর দায় চাপিয়েছেন জুহির উপরেই। তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, জুহি আসলে তার সঙ্গে কাজ করতে চাননি।

জুহি অবশ্য সে কথা মানেননি। করণ জোহরের অনুষ্ঠানে তিনি বলেছিলেন, ‘অতীতে আমি হয়তো সালমান থেকে দূরে সরে গিয়েছি। এখন পরিস্থিতি সম্ভবত অনেকটা ভাল হয়েছে। কখনো সালমান এমন ভাবে তাকিয়ে থাকত যে বুঝতেই পারতাম না ও আদৌ আমায় চেনে কি না। আমি বুঝতে পারতাম না, ওর মাথার মধ্যে কী চলছে।’

শিল্পপতি জয় মেটার সঙ্গে বিয়ে হয়েছে জুহির। এক পুত্র এবং এক কন্যা রয়েছে তাঁদের। সম্প্রতি ইউলিয়া ভান্তুরের সঙ্গে নাম জড়িয়েছিল সলমনের। শোনা গিয়েছিল, বিয়েটা তিনি সেরেই ফেলবেন। তবে এখনও সিঙ্গল তিনি।

বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। ‘কায়ামাত সে কায়ামাত’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে জুহির। শিল্পপতি জয় মেটার সঙ্গে বিয়ে হয়েছে তার। এক পুত্র এবং এক কন্যা রয়েছে জুহির। সম্প্রতি ইউলিয়া ভান্তুরের সঙ্গে নাম জড়িয়েছিল সালমানের। শোনা গিয়েছিল, বিয়েটা তিনি সেরেই ফেলবেন। তবে এখনো সিঙ্গেল তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles