4.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

মিস্টার প্রেসিডেন্ট

মিস্টার প্রেসিডেন্ট
নন্দিতা প্রকাশের আহ্বানে শিল্প কলা একাডেমিতে অনুষ্ঠিত মিস্টার প্রেসিডেন্ট বইটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

নন্দিতা প্রকাশের আহ্বানে শিল্প কলা একাডেমিতে অনুষ্ঠিত মিস্টার প্রেসিডেন্ট বইটির আলোচনা সভায় গতকাল যারা উপস্থিত ছিলেন তাদেরকে জানাচ্ছি আন্তরিক কৃতজ্ঞতা। আমি দুঃখিত সবার প্রতি যথেষ্ট সময় বা এটেনসন না দিতে পারার জন্য। টরেন্টোর বন্ধুদের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের, আদমজী কলেজের বন্ধুদের এবং উপস্থিত দর্শক শ্রোতা ও মুক্তিযুদ্ধের সমর্থক ও সৈনিক সহ আমার পরিবারের সকলকেই জানাই অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আপনাদের সমর্থন ও সহোযোগিতার কথা আজীবন মনে রাখবো। বই পাগল মানুষ মানেই আপনজন, সে কথা গতকাল প্রমাণিত হলো।

আপনারা সাথে থাকলে অসম্ভবকে জয় করা সম্ভব। সবাই ভালো থাকবেন এবং কোথাও কোন ভুল হয়ে থাকলে ক্ষমা করে দেবেন। কণ্ঠ শিল্পী ফারহানা সান্তা, আবৃত্তি শিল্পী লায়লা আফরোজ সহ বিশেষ অতিথি ও বক্তাদের প্রতি গভীর শ্রদ্ধা রইলো। বিশেষ করে অনুষ্ঠানের সম্মানিত সভাপতি কবি আসাদ চৌধুরী, প্রধান অতিথি, গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী আবুল কালাম আব্দুল মোমেন। বিশেষ অতিথি – ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য আবু আহসান মোঃ সামসুল আরেফিন সিদ্দিক। প্রধান আলোচক – কথা সাহিত্যিক ফরিদা রহমান। সম্মানিত আলোচক – সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছার। সম্মানিত আলোচক – সাবেক রাষ্ট্রদূত মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন। সম্মানিত আলোচক – সাবেক মনোনীত সংসদ সদস্য – নাজমা আক্তার কে জানাই অকৃত্রিম কৃতজ্ঞতা।

- Advertisement -

শুভেচ্ছা বক্তব্য রাখার জন্য মুনির বাবু, নিগার সুলতানা, ফারজানা রাহমান, মোহাম্মদ মারুফ হোসেন টিপু, প্রাক্তন এম্বাসেডর এবং মিস্টার প্রেসিডেন্ট উপন্যাসের অন্যান্য চরিত্র রাজিউল হাসান রঞ্জুকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ।

অনুষ্ঠানে পৃষ্ঠপোষক মারুফ হোসেন এবং বিশেষ সহযোগিতার জন্য ইয়াসমিন আলী, তালহা আলী সহ অন্যান্য সকলের প্রতি রইলো আন্তরিক ধন্যবাদ।
প্রথম ছবিটি নন্দিতা প্রকাশের পরিবারের সাথে তোলা।

হাতে এলো আরও কিছু ছবি, যোগ করে দিলাম।

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles