23.6 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

এবার রাখির স্বামী আদিলের পক্ষ নিলেন আরেক ‘ড্রামা কুইন’ শার্লিন

এবার রাখির স্বামী আদিলের পক্ষ নিলেন আরেক ‘ড্রামা কুইন’ শার্লিন
রাখি সাওয়ান্ত বামে ও শার্লিন চোপড়া ছবি সংগৃহীত

শার্লিন চোপড়া ও রাখি সাওয়ান্ত, বলিউডের দুই ‘ড্রামা কুইন’। তবে দু’জন একে অপরের চরম শত্রু। সম্প্রতি মি’টু অভিযোগে রাখির নামে থানায় অভিযোগ দায়ের করেছিলেন শার্লিন। এবার রাখি ও তার স্বামীর মধ্যকার দাম্পত্য কলহের মাঝে ঢুকে পড়লেন শার্লিন। রাখির বরের পক্ষ নিলেন অভিনেত্রী। বললেন, “রাখির বর আদিল খুবই বিচক্ষণ ছেলে, এমন মেয়ের চক্করে কীভাবে ফেঁসে গেল কে জানে?”

রাখি সাওয়ান্ত এবং আদিল দুরানি কাণ্ডে সরগরম গোটা মায়ানগরী। এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন আদিল। সদ্য বিবাহিত স্বামীর বিরুদ্ধে একাধিক বিরূপ মন্তব্য করতে শোনা গেছে রাখিকে।

- Advertisement -

সম্প্রতি আদালতে স্বামীর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ আনেন রাখি। তিনি দাবি করেছেন, আদিল নাকি তার নিরাবরণ মুহূর্তের ভিডিও রেকর্ড করে ছড়িয়ে দিয়েছেন ইন্টারনেটে! সেখান থেকে নাকি প্রচুর অর্থও রোজগার করছেন আদিল। এ নিয়ে পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানিয়েছেন রাখি। এছাড়াও আদিলের বিরুদ্ধে চুরি এবং মারধরের অভিযোগ তো ছিলই।
এবার রাখির স্বামীর পক্ষ নিতে দেখা গেল শার্লিনকে। একটি ভিডিওতে শার্লিন বলেন, “এই দু’জনকে নিয়ে কী-ই বা বলব! তবে ওর সঙ্গে দেখা হওয়ার পর মনে হয়েছে ছেলেটা বুদ্ধিমান। কীভাবে এই ঝামেলায় ফেঁসে গেল কে জানে!”

জেলে আদিলের সঙ্গে দেখা করতে যান শার্লিন। তার কথায়, “আমি ওকে মুখের উপর বলেছি, কী যে করলে! কীভাবে ফেঁসে গেলে এই চক্করে?”

- Advertisement -

Related Articles

Latest Articles