7.7 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

আদিল আমার গোপন ভিডিও ধারণ করে বিক্রি করেছে : রাখি

আদিল আমার গোপন ভিডিও ধারণ করে বিক্রি করেছে : রাখি
রাখি ও আদিল

রাখি সাওয়ান্তের দাম্পত্য কলহ এখন চরমে! দ্বিতীয় স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে আগেই মারধর, বিকৃত যৌনাচার, চুরির মতো অভিযোগ এনেছিলেন রাখি, এবার ফের বোমা ফাটালেন অভিনেত্রী।

রাখির দাবি, ‘নগ্ন ভিডিও’ শুট করে তা মোটা টাকার বিনিময়ে বিক্রি করেছে আদিল। ভারতীয় গণমাধ্যম ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেছেন অভিনেত্রী। রাখির কথায়, ‘আমার নগ্ন ভিডিও শুট করেছে আদিল, এবং লোকজনের কাছে সেগুলো বেচেছে। আমি সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছি।’ তনু চান্দেল নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন আদিল, সেই অভিযোগও রয়েছে রাখির।

- Advertisement -

বৃহস্পতিবারও আদালতে পৌঁছে রাখি মিডিয়ার ক্যামেরার সামনে জানান, ‘আদিল আমাকে ঠকিয়েছে। ওর কখনোই জামিন পাওয়া উচিত নয়। এ জন্য আমি নিজে এখানে এসেছি। আমার মেডিক্যাল পরীক্ষা হয়েছে, আমি প্রমাণ জমা দিয়েছি। আদিল আমার ওপর অকথ্য অত্যাচার করেছে, আমার থেকে ওটিপি নিয়ে সব পয়সা নিয়ে নিয়েছে।

পারিবারিক দ্বন্দ্ব, চুরিসহ রাখির একাধিক অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল আদিলকে। বুধবার আদালতে তোলা হলে আদিলকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

৬ ফেব্রুয়ারি আদিলের নামে থানায় অভিযোগ দায়ের করেছিলেন রাখি। পরদিন রাখির বাড়িতে ফের হামলা চালায় আদিল, অভিযোগ করেন অভিনেত্রী। সেই সময়ই ওশিওয়াড়ার থানার পুলিশ আদিলকে গ্রেপ্তার করে।

পুলিশের তথ্য অনুযায়ী, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। পরবর্তী সময়ে ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১.৫ কোটি টাকা তুলে নেন আদিল, নতুন গাড়ি কেনার নাম করে। বুধবার গভীর একটি ভিডিও প্রকাশ্যে আনেন রাখি। পাঁচ মাসের পুরনো সেই ভিডিওতে আদিলকে বলতে শোনা গেছে, রাখির কাছ থেকে নেওয়া ১.৫ কোটি টাকা চার মাসের মধ্যে ফিরিয়ে দেবে সে। রাখির অভিযোগ, সেই টাকার এক পয়সাও ফেরত পাননি তিনি।

আদালত চত্বরে রাখি আরো বলেন, ‘আমি একটা জীবন্ত লাশ। আমি একটুও খুশি নই আদিল জেলে গেছে বলে। কী জন্য খুশি হব? আমি তো বিয়ে করেছিলাম সংসার করব বলে, মা হতে চয়েছিলাম। কিন্তু আট মাস ধরে আমি যা সহ্য করেছি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’

- Advertisement -

Related Articles

Latest Articles