2.1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

কুপ্রস্তাবের স্ক্রিনশট ফাঁস করে আইনি হুঁশিয়ারি অভিনেত্রীর

কুপ্রস্তাবের স্ক্রিনশট ফাঁস করে আইনি হুঁশিয়ারি অভিনেত্রীর
অভিনেত্রী রুপাঞ্জনা মিত্র

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুপাঞ্জনা মিত্র। সম্প্রতি হোয়াটসঅ্যাপের কুপ্রস্তাবের স্ক্রিনশট ফাঁস করে আইনি হুঁশিয়ারি দিয়েছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড সোশ্যাল হ্যান্ডেল হোয়াটসঅ্যাপের কয়েকটি স্ক্রিনশটের ছবি প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, মৃন্ময় নামের এক যুবক কুপ্রস্তাব দিয়েছেন রুপাঞ্জনাকে।

- Advertisement -

ক্যাপশনে লিখেছেন, প্রথমে ইনস্টাগ্রামে আমাকে মেসেজ করেন ওই ব্যক্তি। পরে, অভিনেত্রীর ফোন নম্বর পেতেই কুপ্রস্তাব দেন তাকে। তবে অল্প সময়ের মধ্যেই ওই ব্যক্তির আসল উদ্দেশ্য বুঝে ফেলেন রুপাঞ্জনা। এরপরেই ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করে দেন ওই ব্যক্তির কথোপকথনের স্ক্রিনশট।

আরও পড়ুন: যে শর্তে ধর্ষণের দৃশ্যে রাজি হতেন রাবিনা!
অভিনেত্রীর শেয়ার করা স্ক্রিনশট থেকে দেখা যায়, হঠাৎ এক ব্যক্তি তাকে মেসেজ করে বলেন, এক ক্লায়েন্ট তার সঙ্গে দেখা করতে চান। প্রথমে কাজ সংক্রান্তভেবে সাবলীলভাবেই কথা বলতে থাকেন রুপাঞ্জনা। কিন্তু পরে কি পরিমাণ টাকা চান জানতে চাইলেই, অবাক হয়ে যান তিনি।

এ ছাড়া বারবার সেই ব্যক্তির অভিনয় কিংবা মিডিয়ার কাজের সঙ্গে সম্পর্ক আছে কি না জানতে চাইলে পাল্টা কোনো জবাব পাননি অভিনেত্রী। শুধু একটাই কথা বলেছেন তিনি, তার এক ক্লায়েন্ট তার সঙ্গে সময় কাটাতে চান।

সময় কাটানোর কথা শুনেই ব্যাপক খেপে গিয়ে রুপাঞ্জনা বলেন, আপনার ক্লায়েন্ট এফোর্ড করতে পারবেন না আমাকে। আমার মনে হয় আপনারা হারেম সেন্টার খুঁজছেন। যেহেতু ভুল দরজায় এসেছেন নক করেছেন আপনি, মাশুল তো আপনাকে দিতেই হবে।

আরও পড়ুন: মাঝসমুদ্রে নোরার বেলি ড্যান্স, নেটদুনিয়া উত্তাল (ভিডিও)
আপনার ক্লায়েন্টকে খুঁজে আমি বের করবই। সেই সঙ্গে তিনি পুলিশের দ্বারস্থ হবেন বলেও হুঁশিয়ারি দেন রুপাঞ্জনা। পরবর্তীতে সেই ব্যক্তি অভিনেত্রীকে আর বিরক্ত করবেন না বলে কেটে পড়েন।

- Advertisement -

Related Articles

Latest Articles