17.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

আদিল এখন ওই নারীর সঙ্গেই থাকছে, ফের বিস্ফোরক রাখি

আদিল এখন ওই নারীর সঙ্গেই থাকছে, ফের বিস্ফোরক রাখি
রাখি সাওয়ান্ত ছবি সংগৃহীত

স্বামী আদিলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করে আবারও তার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আদিলের জন্যই মৃত্যু হয়েছে তার মায়ের, কান্নায় ভেঙে পড়ে এমন দাবি করলেন অভিনেত্রী।

আদিলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই আলোকচিত্রীদের সামনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। ‘‘তোমার জন্যই আমার মায়ের মৃত্যু হল। সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে হয়তো বাঁচানো যেত,” অভিযোগ করেন রাখি।

- Advertisement -

আলোকচিত্রীদের ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়েন। কাঁদতে কাঁদতে এক সময়ে মাটিতে বসে পড়েন টেলিভিশন অভিনেত্রী। ‘‘আর কত কষ্ট দেবে আদিল,’’ কাঁদতে কাঁদতে হতাশার সুর রাখির গলায়।
স্বামী আদিল খানের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ দিয়ে শুরু। তারপর একের পর এক ঘটনা। কখনও বিয়ে না টেকার আশঙ্কায় কান্নায় ভেঙে পড়েছেন ক্যামেরার সামনে। কখনও আবার সেই ক্যামেরার সামনে এসেই হাসিমুখে বলেছেন, আদিল ও তার মধ্যে আর কোনও তিক্ততা নেই। অবশেষে সোমবার স্বামী আদিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন রাখি।

স্বামী আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন আগেই। এবার রাখির দাবি, সেই নারীর সঙ্গেই এখন থাকছেন আদিল। তাই তার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ‘‘আদিল আমাকে ছেড়ে চলে গেছে, আমারই কপালটা খারাপ,’’ বক্তব্য রাখির।

সংবাদমাধ্যমের কাছে আক্ষেপ প্রকাশ ‘বিগ বস’ খ্যাত তারকার। রাখি বলেন, “আদিল আমাকে বলেছিল সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চাইতে। বলেছিল যে, আমি যদি ক্ষমা চাই, তাহলে ও ফিরে আসবে। ও বলেছিল সবাইকে ছেড়ে দিয়ে আমার কাছে আসবে। কিন্তু ও আসেনি।” রাখির গলায় হতাশার সুর। ‘‘আদিল এখন ওই নারীর সঙ্গেই থাকছে, ওই নারীর লজ্জা হওয়া উচিত,” মন্তব্য অভিনেত্রী রাখির।

- Advertisement -

Related Articles

Latest Articles