-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

কার সঙ্গে প্রথমবার যৌনতার স্বাদ পেয়েছিলেন শিল্পা?

কার সঙ্গে প্রথমবার যৌনতার স্বাদ পেয়েছিলেন শিল্পা?

বয়স পঞ্চাশ ছুঁইছুঁই, কিন্তু চেহারা দেখলে তা কে বুঝবে! নিয়মিত শরীরচর্চা, বেলি ডান্স এবং অন্যান্য কসরতে যৌবন ধরে রেখেছেন শিল্পা শেঠি। মনের দিক থেকেও কি ততটাই তরুণী দুই সন্তানের মা শিল্পা?

- Advertisement -

অভিনয় জগতের তারকারা সাধারণত অল্প বয়সেই প্রেমের সম্পর্কে জড়ান, শিল্পার ক্ষেত্রে তেমনটা হয়নি। বিচক্ষণ ছিলেন ‘ধড়কন’ অভিনেত্রী। ২২ বছর বয়সে প্রথম প্রেম। ‘বিগ ব্রাদার’-এর সেটে তার স্বীকারোক্তির কথা মনে রেখেছেন সকলেই।

জানিয়েছিলেন, তার আগে প্রেমে পড়েননি কখনও। অক্ষয় কুমারকে যেই প্রথমবার দেখলেন, প্রেম অনুভব করলেন। সেই প্রথম চুমু খেলেন। ১৮০ ডিগ্রি বদলে গেলেন শিল্পা। কারণ? বলেন, ‘অক্ষয়কে বিশ্বাস করেছি। বিশ্বাসই সব।’

তার সঙ্গেই কি প্রথম যৌনমিলন শিল্পার? জিজ্ঞাসা করতেই লাজুক হেসেছিলেন অভিনেত্রী। তা থেকে দুইয়ে দুইয়ে চার মেলাতে অসুবিধা হয়নি কারও।

যদিও পর্দায় অক্ষয় কিংবা কোনও নায়কের সঙ্গেই চুম্বনদৃশ্যে দেখা যায়নি শিল্পাকে। তবে চুমু নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন পরবর্তী কালে।

২০০৭ সালের এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। যার ফলশ্রুতিতে এখনও মামলা চলছে। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে শিল্পাকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার।

প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন এক আইনজীবী। তবে সেই মামলা তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন শিল্পা। জানিয়েছেন, রিচার্ডের বিরুদ্ধে তার অভিযোগ নেই। সম্প্রতি সেই মামলার শুনানিতে মহারাষ্ট্র সরকারের প্রতিক্রিয়া চেয়েছে বোম্বে হাই কোর্ট।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

Latest Articles