-5.3 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

৪১ বছর বয়সে মা হলেন প্যারিস হিলটন

৪১ বছর বয়সে মা হলেন প্যারিস হিলটন

৪১ বছর বয়সে প্রথমবারের মতো মা হলেন প্যারিস হিলটন। নিজেই মা হওয়ার খবর জানিয়েছেন এই টিভি তারকা। তবে নবজাতকের নাম প্রকাশ করেননি তিনি।

- Advertisement -

সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্ট করে প্যারিস লিখেছেন- তুমি এর মধ্যেই ভালোবাসায় ডুবে আছ, যা ভাষায় প্রকাশ করা যায় না।

প্যারিসের সন্তান হওয়ার এ ঘোষণার সত্যতা তার প্রতিনিধিরা মার্কিন গণমাধ্যম সিএনএনকে নিশ্চিত করেছেন।

মঙ্গলবার প্রকাশিত পিপল ডটকমকে দেওয়া এক সাক্ষাত্কারে প্যারিস বলেছেন, মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি। আমরা একসঙ্গে আমাদের পরিবার শুরু করতে পেরে খুব উদ্দীপ্ত। পুত্রসন্তানের জন্য আমাদের হৃদয় ভালোবাসায় বিস্ফোরিত হচ্ছে।

২০২১ সালের নভেম্বরে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিনিয়োগ ব্যবসায়ী কার্টার রিউমকে বিয়ে করেন প্যারিস হিলটন। এরপর থেকে একটি সন্তান ধারণের জন্য ইন ভিট্রো ফার্টিলাইজেশন (আইভিএফ) পদ্ধতি ব্যবহারের বিষয়ে তিনি খোলাখুলিভাবে কথা বলেছেন। প্যারিস এটাও জানিয়েছিলেন, তারা কোভিড-১৯ মহামারি চলাকালীন এ প্রক্রিয়া শুরু করেছিলেন।

আইভিএফ (IVF) হলো- দেহের বাইরে গবেষণাগারে কাচের পাত্রে শুক্রাণু ও ডিম্বাণুর মিলন ঘটিয়ে নিষিক্ত ডিম্বাণুকে জরায়ুতে স্থাপন করে গর্ভধারণ করানোর ব্যবস্থা। তবে প্যারিস প্রকাশ্যে অন্য কোনো বিবরণে শেয়ার করেননি বা নিশ্চিত করেননি যে, তার সন্তান সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেছে কিনা।

ইতোমধ্যে, অন্যান্য তারকারা এ দম্পতিকে অভিনন্দন জানাতে শুরু করেছেন।

কিম কার্দাশিয়ান লিখেছেন- তোমাদের জন্য খুব খুশি! সেই সঙ্গে একটি সাদা হার্টের ইমোজির যোগ করেছেন তিনি।

প্যারিস হিলটন একাধারে মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব, ব্যবসায়ী, মডেল, সংগীতশিল্পী, অভিনয়শিল্পী, লেখক, ডিজেসহ অনেক কিছু। কিন্তু বিশ্বজুড়ে তিনি বেশি পরিচিত অভিনেত্রী হিসেবে। তার দাদার বাবা কনরাড হিলটন যুক্তরাষ্ট্রের বিখ্যাত হোটেল চেইন হিলটন হোটেলস অ্যান্ড রিসোর্টসের প্রতিষ্ঠাতা।

- Advertisement -

Related Articles

Latest Articles