-2.9 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

অভিনেত্রীর শরীরে কলেজছাত্রের হাত!

অভিনেত্রীর শরীরে কলেজছাত্রের হাত!
<br >ছবি সংগৃহীত

অপর্ণা বালামুরলী ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী এবং প্লেব্যাক গায়িকা। যিনি মালায়ালাম এবং তামিল সিনেমায় নিয়মিত কাজ করেন। তবে সম্প্রতি একটি বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন কলেজছাত্র মঞ্চে উঠে অভিনেত্রীর সাথে অপ্রত্যাশিত আচরণ করছে। আয়োজকদের অনুমতি ছাড়াই ওই ছাত্র মঞ্চে উঠে আসে এবং অভিনেত্রীকে ফুল উপহার দেয়।

- Advertisement -

অভিনেত্রী রীতিমতো অবাক হয়ে যান। তারপর সেই ছাত্র অভিনেত্রীকে তার সাথে পোজ দেওয়ার জন্য অনুরোধ করে এবং অভিনেত্রীর কাঁধে হাত রেখে সামনে এগিয়ে যায়। এতে অপর্ণা অস্বস্তি প্রকাশ করেন এবং সঙ্গে সঙ্গে তাকে সরে যেতে বলেন। এ সময় আশপাশে অন্য ছাত্রদের টিটিকারির শব্দও শোনা যায়।

তবে এ ঘটনার পরে সেই ছাত্রকে মঞ্চে উঠে তার অনুপযুক্ত আচরণের জন্য অভিনেত্রীর কাছে ক্ষমা চাইতে দেখা যায়। ক্ষমা চেয়ে অপর্ণার দিকে হাত বাড়িয়ে দিলে অভিনেত্রী তার সাথে হাত মেলাননি। এরপর ‘থাঙ্কাম’-এর নায়ক ভিনীত শ্রীনিবাসার সাথে হাত মেলাতে গেলে তিনিও হাত বাড়াতে অস্বীকার করেন।

প্রসঙ্গত, ভারতের কেরালা রাজ্যের ত্রিশূর জেলার মেয়ে অপর্ণা। তিনি ভারতীয় ক্ল্যাসিক্যাল সঙ্গীত এবং ধ্রুপদী নৃত্য শৈলী ভরতনাট্যম, মোহিনীনাট্যম এবং কুচিপুড়ি নৃত্যের উপর প্রশিক্ষণ নিয়েছেন। তিনি স্থাপত্যকলায় পড়াশোনা করেছেন পলকাদ এর গ্লোবাল ইনস্টিটিউট অফ আর্কিটেকচার থেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles