-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

পরকীয়ার অভিযোগ, জনসম্মুখে গার্লফ্রেন্ডের হাতে মার খেলেন প্রাক্তন অজি অধিনায়ক!

পরকীয়ার অভিযোগ, জনসম্মুখে গার্লফ্রেন্ডের হাতে মার খেলেন প্রাক্তন অজি অধিনায়ক!
গার্লফ্রেন্ড জেড ইয়ারব্রোর সঙ্গে মাইকেল ক্লার্ক ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়ার ২০১৫ সালে ওয়ানডে বিশ্বকাপ জিতেছিলেন মাইকেল ক্লার্ক। অধিনায়ক হিসেবে দেশকে বিশ্বকাপ এনে দেওয়া তারকা বর্তমানে ছুটি কাটাচ্ছেন তার পরিবারের সঙ্গে। সেখানেই দেখা গেল এক অনভিপ্রেত ঘটনা। নিজের প্রেমিকার কাছে বেধড়ক মার খেতে হল তাকে। একের পর এক চড় এসে পড়ল ক্লার্কের গালে। তাকে থাপ্পড় মারতে মারতেই তার পরকীয়ার কথাগুলোও জনসমক্ষে চেঁচিয়ে বলছিলেন তার প্রেমিকা জেড ইয়ারব্রো। সেই ঘটনা ক্যামেরাবন্দি করা হয়েছে, যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভাইরাল ভিডিওতে যে ব্যক্তিকে দেখা গেছে, তাকে ক্লার্ক বলে দাবি করা হয়েছে। যদিও সেই ভাইরাল ভিডিওর সত্যতা তাৎক্ষণিকভাবে যাচাই করা যায়নি। ক্লার্ককে দেখা যায় প্রেমিকাকে বোঝাতে যে তিনি ভুল বুঝেছেন। ঘটনার অবশ্য এখানেই শেষ নয়। প্রেমিকার ভাইয়ের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি।

- Advertisement -

মাইকেল ক্লার্ককে থাপ্পড় মারতে মারতেই তার বর্তমান প্রেমিকা বলতে থাকেন, “তুমি ওর (প্রাক্তন প্রেমিকার) সঙ্গে ডিসেম্বরের ১৭ তারিখ ঘনিষ্ঠ হয়েছে। তুমি অসংখ্যাবার ওর সঙ্গে এটা করেছো।”
এমনকি ক্লার্ককে কুকুরের সঙ্গেও তুলনা করতে ছাড়েননি জেড। ভিডিওতে ক্লার্ককে বলতে শোনা যায় ‘বেবি তুমি ভুল করছ। ভুল করছ তুমি।’

এখানেই শেষ নয় নিজের বর্তমান প্রেমিকার ভাইয়ের সঙ্গেও চরম ঝামেলায় জড়ান তিনি। কুইন্সল্যান্ডে সমুদ্রসৈকতের রেস্তোরাঁয় উপস্থিত লোকজন অবাক বিস্ময়ের সঙ্গে প্রত্যক্ষ করেন ঘটনাটি। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি বেদম মারধর করেছেন। ক্লার্কের মারামারির ভিডিও ক্লিপ ইতোমধ্যেই ভাইরাল। ছুটি কাটাতে কুইন্সল্যান্ডে ক্লার্ক গিয়েছিলেন প্রেমিকা জেড ইয়ারব্রো, ইয়ারব্রোর বোন জেসমিন ও ভাই কার্ল স্টেফানোভিচের সঙ্গে।

উল্লেখ্য, স্টেফানোভিচ অস্ট্রেলিয়ার জনপ্রিয় টেলিভিশন সঞ্চালকও। রাতে সমুদ্রের ধারে রেস্তোরাঁয় বসে খাচ্ছিলেন সকলে। সেই সময়তে জেড ইয়ারব্রো ক্লার্ককে প্রাক্তন প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত করেন।

ঘটনাটি ক্লার্ক অস্বীকার করেন। এক পর্যায়ে দু’জনের কথা কাটাকাটি হয়। ইয়ারব্রো ক্লার্ককে জানান, ভাই কার্ল স্টেফানোভিচের কাছে সব প্রমাণ রয়েছে। ক্লার্ক উত্তেজিত হয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। স্টেফানোভিচ ক্লার্ককে শান্ত করতে এগিয়ে এলে তাকে চড়–থাপ্পড়, কিল–ঘুষি মারা শুরু করেন ক্লার্ক। আশপাশের লোকজন এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

প্রসঙ্গত, প্রাক্তন প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে ২০২১ সালে বিচ্ছেদ হয়েছে ক্লার্কের। ওই বছরের ডিসেম্বরে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকেই জেডের সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্লার্ক।

- Advertisement -

Related Articles

Latest Articles