1.6 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

বিশ্বের চতুর্থ ধনী তারকা শাহরুখ খান

বিশ্বের চতুর্থ ধনী তারকা শাহরুখ খান
শাহরুখ খান

ওয়ার্ল্ড অব স্ট্যাটিটিক্স প্রকাশ করেছে বিশ্বের ধনী তারকাদের একটি তালিকা। দেখা যাচ্ছে, সে তালিকায় আটজনের মধ্যে ৪ নম্বরে আছেন শাহরুখ খান। তালিকা অনুযায়ী, তার মোট সম্পত্তির পরিমাণ ৭৭০ মিলিয়ন ডলার। তালিকায় এক বিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে শীর্ষে আছেন মার্কিন স্ট্যান্ড-আপ কমেডিয়ান জেরি সেইনফিল্ড। দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছেন টাইলার পেরি ও ডয়েন জনসন।

শাহরুখের পর তালিকায় আছেন টম ক্রুজ। তার সম্পত্তির পরিমাণ ৬২০ মিলিয়ন। এ ছাড়া তালিকায় আছেন জ্যাকি চান, জর্জ ক্লুনি ও রবার্ট ডি নিরো।

- Advertisement -

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের আলোচিত সিনেমা ‘পাঠান’। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে বেশ কাটখড় পোহাতে হচ্ছে বলিউড বাদশাকে। এর মধ্যেই সিনেমাটির একটি গান বেশ জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে দুবাই শহরের বুর্জ খলিফার ডিসপ্লেতে প্রদর্শিত হয়েছে ‘পাঠান’-এর ট্রেলার।

শাহরুখ খান এ মুহূর্তে আলোচনার তুঙ্গে। তবে নতুন বছরটি যে শাহরুখময় হতে যাচ্ছে, এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কারণ প্রেক্ষাগৃহে চলতি ও পরের বছর এ অভিনেতার ৯টি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’। দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ২ জুন মুক্তি পাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles