-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

ট্রাকের নিচে ঢুকে গেল অ্যাম্বুলেন্স, দুমড়েমুচড়ে ৬ আরোহী নিহত

ট্রাকের নিচে ঢুকে গেল অ্যাম্বুলেন্স, দুমড়েমুচড়ে ৬ আরোহী নিহত

শরীয়তপুরের জাজিরায় ঢাকা-ভাঙা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নারীসহ ছয়জন নিহত হয়েছেন। বরিশাল থেকে ঢাকাগামী অ্যাম্বুলেন্সকে একটি ট্রাক ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী ছিলেন।

- Advertisement -

নিহতরা হলেন- জাহানারা বেগম (৫৫), লুৎফুন নাহার লিমা (২৮), ফজলে রাব্বি (২৮), রবিউল ইসলাম (২৬), জিলানি (২৮) ও মাসুদ রানা (৩০)।

পদ্মা দক্ষিণ থানার এসআই জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার ভোর ৪টার দিকে জেলার জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি আরো জানান, অ্যাম্বুলেন্সটি রোগী ও তাদের স্বজনদের নিয়ে বরিশাল থেকে ঢাকায় আসছিল। পদ্মাসেতুর জাজিরা প্রান্তে পেছন থেকে অ্যাম্বুলেন্সটিকে ধাক্কায় দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই নারীসহ ছয়জন মারা যান।

জাজিরা উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এনামুল হক সুমন বলেন, ‘দুর্ঘটনার খবর শুনে আমরা ভোর ৪টা ২০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছাই। অ্যাম্বুলেন্সটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। অ্যাম্বুলেন্সটি ট্রাকের ভেতরে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে চালকসহ ছয় অ্যাম্বুলেন্স আরোহীর মরদেহ উদ্ধার করা হয়। আমরা জানতে পেরেছি, তাঁদের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল এলাকায়। তবে রোগী ও তাদের স্বজনেরা বরিশাল থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles