-0.9 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিকের সঙ্গে স্ত্রী, যুবকের মাথা কেটে নিলেন স্বামী

ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিকের সঙ্গে স্ত্রী, যুবকের মাথা কেটে নিলেন স্বামী
প্রতীকী ছবি

স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে-এমন সন্দেহ করতেন স্বামী। তবে হাতে নাতে তেমন প্রমাণ ছিল না। শেষমেশ গত শুক্রবার রাতে প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন ওই ব্যক্তি। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, রাগের বশে প্রেমিককে প্রথমে মারধর করেন। তারপর গাছের সঙ্গে বেঁধে কুড়াল দিয়ে মাথা কেটে ফেলেন বলে অভিযোগ। ভারতের ঝাড়খণ্ডের লঞ্জো গ্রামে ঘটেছে এই ঘটনা।

স্থানীয় পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বিশ্বনাথ সুন্ডি। অভিযোগ, তার স্ত্রীর সঙ্গে পাশের গ্রামের এক যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। স্ত্রীর অন্য কোনও সম্পর্ক রয়েছে, সন্দেহ করতেন বিশ্বনাথ। গত শুক্রবার বিশ্বনাথের স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন প্রেমিক শ্যামলাল হেমব্রম। বাড়িতে ফিরতেই দু’জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পেয়ে মেজাজ হারিয়ে ফেলেন বিশ্বনাথ।

- Advertisement -

অভিযোগ, এর পরই শ্যামলালকে ঘর থেকে টেনে বার করেন বিশ্বনাথ। তার পর বেধড়ক মারধর করেন। এখানেই থেমে থাকেননি বিশ্বনাথ। কাছেই একটি গাছের সঙ্গে শ্যামলালকে বাঁধেন। তার পর কুড়াল নিয়ে এসে শ্যামলালের ধড় থেকে মুন্ডু আলাদা করে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্যামলালের।

খবর পেয়ে শনিবার সকালে লঞ্জো গ্রামে পৌঁছয় সোনুভা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সোহন লাল। বিশ্বনাথকে বাড়ি থেকেই গ্রেপ্তার করা হয়। শ্যামলালের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles