-4.7 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

কাজে ফিরছে ক্যালগেরি মিউনিসিপাল ভবন

কাজে ফিরছে ক্যালগেরি মিউনিসিপাল ভবন
পাঁচ মাস পর সিটি অব ক্যালগেরির প্ল্যানিং সার্ভিসেস সেন্টার এখানে ফিরছে

ক্যালগেরি মিউনিসিপাল ভবনে এক ব্যক্তির জোরপূর্বক ঢুকে ১০ লাখ ডলারের বেশি ক্ষতি করার ঘটনার পাঁচ মাস পর সিটি অব ক্যালগেরির প্ল্যানিং সার্ভিসেস সেন্টার এখানে ফিরছে। প্ল্যানিং সার্ভিসেস ব্যবসার অনুমতি ও লাইসেন্স, ডেভেলপমেন্ট ও বিল্ডিং অ্যাপ্লিকেশন দেওয়া, নথিপত্র যাচাই-বাছাই এবং পারসোনাল সার্ভিস লাইসেন্স কার্ড ইস্যু করে থাকে।

২০২২ সালের ২ আগস্ট ভোরের দিকে পুলিশ ভবনের ভেতর থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। তার আগেই ওই ব্যক্তি ভবনের তৃতীয় তলায় আগুন লাগিয়ে দেয়। ভবনটি বিভিন্ন সিটি সার্ভিস ও কাউন্সিল চেম্বার হিসেবে ব্যবহৃত হয়ে থাকে।

- Advertisement -

গ্রেপ্তারের সময় বল প্রয়োগের বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ ওয়াচডগ এএসআইআরটি। তারা বলেছে, গ্রেপ্তারের সময় ওই ব্যক্তির হাতে ধালালো অস্ত্র ছিল
ওই ঘটনার পর মিউনিসিপাল ভবন বন্ধ করে দেওয়ার পরিপ্রেক্ষিতে ফেয়ার এন্ট্রি, ক্যাশিয়ার, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট এবং ট্যাক্সেশস সেবা সেন্ট্রাল লাইব্রেরি ও হোয়াইটহর্ন মাল্টি-সার্ভিসেস সেন্টারের মতো ভবনে স্থানান্তর করা হয়। প্ল্যানিং সার্ভিসেস সাময়িকভাবে হোয়াইটহর্নে স্থানান্তর করা হয় এবং শুক্রবার ছিল সেখানে বিভাগটির শেষ কর্ম। ৯ জানুয়ারি থেকে প্ল্যানিং সার্ভিসেসের মিউনিসিপাল ভবনে ফেরার কথা।

- Advertisement -

Related Articles

Latest Articles