8.4 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

আমাকে কেউ ভালোবাসে না

আমাকে কেউ ভালোবাসে না
রাশ্মিকা মান্দানা

দক্ষিণী ছবি থেকে বলিউডে প্রবেশ করেছেন রাশ্মিকা মান্দানা। ‘গুডবাই’এর পর আবার বলিউডে নতুন ছবি আসছে তার। নাম ‘মিশন মজনু’। যদিও ছবিটি ওটিটি মঞ্চে মুক্তি পাবে, তারপরও কোমর বেঁধে প্রচারে দেখা যাচ্ছে রাশ্মিকা সিদ্ধার্থ মলহোত্রকে। ছবিটির প্রচারণায় এসেই জানালেন, কেউ তাকে ভালবাসেন না, বিষয়টি দুঃখ দেয় তাকে। আনন্দবাজার

রাশ্মিকা বুঝলেন, সমস্যার মূলে সেই ‘কান্তারা’। যে কন্নড় ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বেশ কয়েক মাস হয়ে গিয়েছে, এখনও দেখেতে পারেননি তিনি। সে কথা ভিত্তি করে বলেছিলেন এক সাক্ষাৎকারে। তার পরই শুরু হলো তোলপাড়। তার প্রশ্ন ওঠে অভিনেত্রীর ঔদ্ধত্য নিয়ে। নিজে কোথা থেকে উঠে এসেছেন তা কি ভুলে গিয়েছেন? এ ধরনের মন্তব্য শুনতে হয়েছিল তাকে। তবে পিছিয়ে পড়েননি রাশ্মিকা। বরাবরের মতোই বলেছিলেন, মানুষ ভালবাসে, ঘৃণাও করে। সবার মন মতো চলা যায় না।

- Advertisement -

এ দিকে যা ভাবলেন তা কাজে করতে পারলেন না রাশ্মিকা। লোকজন তার উপর রেগে থাকলে তিনিও যে আনন্দে থাকতে পারেন না, এমন ব্যাপার আগেও দেখা গিয়েছে। এবার মুখে বলেন তার কিছুতে কিছু আসে যায় না, এ দিকে মনখারাপ করে বসে আছেন নিজেই। বলা কথা কি এ বার ফিরিয়ে নেবেন? নাকি সবার মন মতো ভেবেচিন্তে কথা বলবেন এর পর থেকে?

এর আগেও কথার প্যাচে বেকায়দায় পড়েছিলেন ‘পুষ্পা’খ্যাত অভিনেত্রী রাশ্মিকা। এক সাক্ষাৎকারে নিজের শুরুর দিকের কথা বলতে গিয়ে গোপন রেখেছিলেন প্রযোজনা সংস্থার নাম।

এ দিকে সেই সংস্থার হাত ধরেই অভিনয় জগতে পা রাখেন রাশ্মিকা, এমনই দাবি করেন প্রযোজকরা। এর পর বিপদে পড়ে তিনি। রাশ্মিকাকে অকৃতজ্ঞ মনে করে দক্ষিণের ছবির জগত মুখ ফিরিয়ে নেয়। তাকে নিষিদ্ধ ঘোষণা করার ডাক দিয়েছিলেন দক্ষিণের প্রযোজকরা। সে অবস্থায় ক্যারিয়ার শেষের পথে ছিলো রাশ্মিকারও। তাই কি বলিউডকেই শক্ত করে ধরতে চাইছেন এখন? একের পর এক ছবি করছেন বলিউডেই।

- Advertisement -

Related Articles

Latest Articles