6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

রাখিকে বিয়ে করেননি আদিল, জানালেন নিজেই

রাখিকে বিয়ে করেননি আদিল, জানালেন নিজেই
ছবি সংগৃহীত

কদিন ধরেই বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্তের বিয়ে নিয়ে সরগরম নেট দুনিয়া। ভাইরাল হওয়া বিয়ের ছবি আর ধর্মের সাথে নাম পরিবর্তনসহ নানা আলোচনা-সমালোচনার ঝড় তুলেছিলেন রাখি। কিন্তু সব ঝড় থামিয়ে দিয়ে রাখির কথিত স্বামী জানালেন ভিন্ন খবর । রাখির সাথে নাকি তার বিয়েই হয়নি।

নেট দুনিয়ায় ভাইরাল ছবি আর ফাতিমা নামে শিরোনামে এসেছেন রাখি সাওয়ান্ত। প্রেমিক আদিল দুরানির সঙ্গে নাকি কোর্ট ম্যারেজ সেরেছেন তিনি। আপাতত এ খবরে সরগরম বলিউাড পাড়া। আদিলের সঙ্গে বিয়ের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাখি। জানিয়েছেন, ভালোবাসার মানুষকে বিয়ে করে অত্যন্ত খুশি তিনি।

- Advertisement -

কিন্তু আদিলের সঙ্গে তার বিয়ের খবর সত্য নয় বলে দাবি করেছেন রাখির কথিত নতুন স্বামী। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ-এ প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, রাখির সঙ্গে বিয়েকে নাকচ করেছেন আদিল। তিনি স্পষ্ট জানিয়েছেন, রাখিকে তিনি বিয়ে করেননি। এই বিয়ের ভিডিও সম্পূর্ণ মিথ্যে।

এদিকে, একই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, আদিল কেন এ কথা বলছেন তিনি জানেন না। রাখি বলেন, ‘আমি জানি আদিল আমাকে খুব ভালোবাসে। আমাকে এই বিয়ে গোপন রাখতে বলেছিল। তবে আমি মারাঠি বিগ বসে যাওয়ার পর, অনেক কিছু ঘটে গিয়েছে। আমার মনে হয় আদিল তার পরিবারের চাপে এমন কথা বলছে।’

রাখি আরও জানিয়েছেন, ‘আমার মা হাসপাতালে ভর্তি। আদিল আমার সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছে। আমি মানসিক ভাবে বিপর্যস্ত। আমার সঙ্গেই কেন এত খারাপ হয়?’

গত বছরই নাকি আদিল দুরানির সঙ্গে বিয়ে সেরেছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর আদিলকে মন দিয়ে বসেছিলেন রাখি। জুটির রেজিস্ট্রি ম্যারেজের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন ড্রামা কুইন।

দীর্ঘদিনের প্রেমিক আদিলের সঙ্গে বিয়ে সারার পরই নাকি নিজের নাম পরিবর্তন করে করেছেন রাখি। টেলি টকের সংগ্রহ করা বিয়ের শংসাপত্র অনুসারে, রাখি এখন ‘রাখি সাওয়ান্ত ফাতিমা’।

রাখি-আদিলের বিয়ের ভাইরাল ছবিতে দেখা গেছে, রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। গলায় বরমালা। আরও একটি ছবি ছড়িয়েছে; যেখানে রাখি পরে আছেন লাল রঙের সালোয়ার। রেজিস্ট্রির কাগজে সাইন করছেন। আর দেখতে পাওয়া তারিখ অনুয়ায়ী ২০২২ সালের ২ জুলাই হয়ে গিয়েছে বিয়েটা। যা এতদিন সকলের থেকে তারা গোপন রেখেছিলেন।

গত সপ্তাহে বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে আসেন রাখি। ফাইনাল অবধি পৌঁছালেও এবারেও ট্রফি অধরাই রয়ে গিয়েছে তার। এরপর চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রাখি দিয়েছিলেন তার মায়ের অসুস্থতার খবর। মাকে নিয়ে দুশ্চিন্তায় রাত কাটছে তার।

- Advertisement -

Related Articles

Latest Articles