4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

জেলে গান গেয়ে ভাইরাল যুবক, ডাক পড়লো বলিউড স্টুডিওতে

জেলে গান গেয়ে ভাইরাল যুবক, ডাক পড়লো বলিউড স্টুডিওতে
<br >জেলে গান গেয়ে ভাইরাল যুবক ছবি ভিডিও থেকে নেওয়া

জেলের ভেতরে ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল এক আসামিকে। সেখান থেকেই ভোজপুরী একটি গানের সুরেলা আওয়াজ ভেসে আসছিল। উচ্চস্বরে গান গাইছিলেন তিনি। আর সেই গানই তার ভাগ্য বদলে দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার গান ভাইরাল হয়েছে। গান গাওয়ার জন্য ডাক পেয়েছেন বলিউড স্টুডিওতে।

জানা যায়, অতিরিক্ত মদ্যপান করে মাতলামি করার দোষে জেলবন্দি হয়েছিলেন বিহারের কৈমুর জেলার বাসিন্দা কানহাইয়া। গত ৬ জানুয়ারি তাকে নিজেদের হেফাজতে নিয়েছিল বক্সর থানা পুলিশ। নেশার অভ্যাস থাকলেও গান গাইতে ভালবাসেন, ফলে জেলে বসেও আপন খেয়ালে গলা খুলে ভোজপুরী গায়ক পবন সিংহের একটি জনপ্রিয় গান উচ্চস্বরে গেয়ে ওঠেন।

- Advertisement -

জনপ্রিয় গানটি হলো ‘দারোগাজি হো, চার দিন পিয়বা ওয়া নাপাতা’। এর অর্থ হল চারদিন ধরে স্বামী নিখোঁজ। এ গানের সুর ও কথা বিহার-উত্তরপ্রদেশ বিপুল জনপ্রিয় হলেও কানহাইয়াকে নিয়ে হইচইয়ের কারণ অন্য। আসলে যেভাবে খালি গলায় জেলের ভেতরে বসে গান গেয়েছেন কানহাইয়া, তাতেই মজেছে নেটিজেন। শুধু নেটিজেন না, ভিডিও দেখে তথা গান শুনে মুগ্ধ সংগীত সংস্থার কর্ণধার পেশাদার ব্যক্তিও।
দেওরিয়ার বিধায়ক ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাবেক মিডিয়া পরামর্শক শালভ মণি ত্রিপাঠী কানহাইয়ার ভিডিওটি টুইট করার পরপরই শোরগোল পড়ে যায়। তার সেই পোস্ট রিটুইট করে কানহাইয়াকে নিজের স্টুডিওতে গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারি।

‘আশিকি ২’ খ্যাত এ গায়ক টুইটারে বলেছেন, ‘কানহাইয়াকে আমার গানের কোম্পানিতে সুযোগ দিতে চাই।’ অঙ্কিতের মতে, আসক্তি সমাজের শত্রু এবং কেবল শিল্পই পারে এই অশুভকে পরাস্ত করতে।

জানা গেছে, কানহাইয়া কুমার বলিউডের পাশাপাশি উত্তর প্রদেশের একটি স্থানীয় সংগীত কোম্পানিতেও গান গাওয়ার সুযোগ পাচ্ছেন। অন্যদিকে সাধারণ জনতাও ভাইরাল ভিডিওতে কানহাইয়ার গান শুনে বেজায় মুগ্ধ হয়েছেন। তারা প্রশাসনের কাছে কানহাইয়ার মুক্তির আরজি জানান। তবে জরিমানা দিয়ে এরই মধ্যে জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles