6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

আরিয়ানের সঙ্গে মোটেও প্রেম করছি না: সাদিয়া

আরিয়ানের সঙ্গে মোটেও প্রেম করছি না: সাদিয়া
ছবি সংগৃহীত

শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন পাকিস্তানি মডেল-অভিনেত্রী সাদিয়া। তার মতে এ সবই ভিত্তিহীন ও গুজব।

বার বার প্রেমের গুঞ্জন উঠছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। কিছুদিন আগে বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহির সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে সবার মনে আসে তাদের ঘিরে নানা প্রশ্ন। আর সেই প্রসঙ্গ শেষ হতে না হতেই নতুন ছবি নিয়ে আলোচনায় আরিয়ান।

- Advertisement -

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সাদিয়া। তারপর থেকেই শুরু হয় তাদের ঘিরে প্রেমের গুঞ্জন। আরিয়ান কি তা হলে পাক-সুন্দরীর প্রেমে পড়েলেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই রটনা হেসে উড়িয়ে দিলেন মডেল-অভিনেত্রী। তাঁর মতে সবটাই ভিত্তিহীন। আরিয়ানের প্রশংসা করে বললেন, ‘খুবই মিষ্টি ছেলে। আচার-আচরণে মার্জিত এবং ভদ্র।’

সাদিয়া আরও বলেন, ‘এটা খুবই অদ্ভুত ব্যাপার। কি ভাবে পুরোটা না জেনে কেউ ভুলভাল কথা রটাতে পারে? আমার কিংবা আরিয়ানের সঙ্গে এ নিয়ে একটাও কথা বলেনি কেউ। গুজবেরও একটা সীমা থাকা দরকার। আমরা মোটেও প্রেম করছি না। তা ছাড়া আমি একমাত্র নারী নই, যে সে দিন আরিয়ানের সঙ্গে ছবি তুলেছিল।’

দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছিলেন আরিয়ান-সাদিয়া। আর সেই ছবি থেকেই সূত্রপাত হয় তাদের প্রেমের গুঞ্জনের।

- Advertisement -

Related Articles

Latest Articles