-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

অশ্লীল নৃত্যের আয়োজন করে ‘ফেঁসে গেলেন’ সেই স্মৃতি

অশ্লীল নৃত্যের আয়োজন করে ‘ফেঁসে গেলেন’ সেই স্মৃতি
আদালতে রাজবাড়ীর মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতি ছবি সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটূক্তির অভিযোগে কারাগারে থাকা রাজবাড়ীর মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতিকে নতুন মামলায় কারাগারে রাখার আদেশ দিয়েছেন আদালত।

এ তথ্য নিশ্চিত করেন স্মৃতির আইনজীবী নেকবর হোসেন মনি। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলার শুনানির দিন ধার্য্য ছিল আজ মঙ্গলবার। কিন্তু রাজবাড়ী শিশুপার্কে ‘অশ্লীল নৃত্য’ আয়োজন করার ঘটনায় করা মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত স্মৃতিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

- Advertisement -

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, গত ১৫ জুলাই ‘খাদক বাঙ্গালী’ নামের একটি ফেসবুক গ্রুপ রাজবাড়ী শিশুপার্কে ‘অশ্লীল নৃত্য’ আয়োজন করে। এ ঘটনায় মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতির বিরুদ্ধে থানায় অভিযোগ করেন গোয়ালন্দ উপজেলার আকাশ নামের এক তরুণ। পরে সেটি মামলা আকারে গ্রহণ করা হয়।

সেই মামলায় পুলিশ স্মৃতিকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কায়ছুন্নাহার সুরমা তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

স্মৃতি রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সমর্থক ও রাজবাড়ী ব্লার্ড ডোনার্সের প্রতিষ্ঠাতা।

এর আগে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে গত ৫ অক্টোবর রাজবাড়ী সদর থানায় স্মৃতির বিরুদ্ধে একটি মামলা হয়। মামলাটি করেন রাজবাড়ী সদর উপজেলার গঙ্গাপ্রসাদপুর গ্রামের বাসিন্দা ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী।

সেই মামলায় স্মৃতিকে গ্রেপ্তার করে রাজবাড়ী থানা পুলিশ। তাকে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে সোপর্দ করে। এরপর থেকে স্মৃতি কারাগারেই রয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles