-1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

পরকীয়ার টানে স্বামী-সন্তান ফেলে উধাও তিন গৃহবধূ

পরকীয়ার টানে স্বামী-সন্তান ফেলে উধাও তিন গৃহবধূ

নারায়ণগঞ্জের বন্দরে পরকীয়ার টানে ১০ বছরের সংসার জীবন ও স্বামী-সন্তান ফেলে উধাও হয়েছেন তিন গৃহবধূ। তাদের খুঁজে না পেয়ে সোমবার তিন গৃহবধূর স্বামীরা বন্দর থানায় লিখিত অভিযোগ করেছেন।

- Advertisement -

তিনজনের মধ্যে একজন কুমিল্লার চান্দিনা উপজেলার বারারা গ্রামের। তাদের সংসারে ৮ বছর বয়সের একটি মেয়ে ও ৬ বছর বয়সের একটি ছেলে রয়েছে।

আরেকজন বন্দর উপজেলার দেউলী চৌরাপাড়া এলাকার। তাদের সংসারে ৭ বছর বয়সের একটি ছেলে রয়েছে।

অপরজন বন্দর উপজেলার সোনাকান্দা এনায়েতনগর এলাকার। তাদের সংসারে ৬ বছর বয়সের ও ৪ বছর বয়সের দুইটি মেয়ে রয়েছে।

এক গৃহবধূর স্বামী জানান, প্রায় ১০ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। সংসারে আর্থিক অনটনের কারণে স্ত্রী গার্মেন্টসে কাজ নেয়। সেখানে কাজ করার সুবাদে তার স্ত্রীর সঙ্গে একটি ছেলের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের টানে তাকে এবং সন্তানদের ফেলে ৩ জানুয়ারি সকালে কাজের কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি।

আরেক গৃহবধূর স্বামী জানান, প্রায় ৭ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের একটি ছেলে রয়েছে। সংসারে অর্থ সংকটের জন্য স্ত্রী গার্মেন্টসে কাজ নেয়। সেখানে কাজ করার সূত্রে তার স্ত্রীর সঙ্গে একটি ছেলের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের টানে সংসার ও সন্তানকে ফেলে ৮ জানুয়ারি সকালে কাজের কথা বলে চলে যায়।

আরেকজন গৃহবধূর স্বামী জানান, প্রায় ১০ বছর আগে তাদেরও পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। ফেসবুকের মাধ্যমে স্ত্রীর সঙ্গে একটি ছেলের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের টানে ৮ জানুয়ারি সকালে বাসা থেকে বেরিয়ে যায়। আর ফিরে আসেনি।

- Advertisement -

Related Articles

Latest Articles