-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

কথিত প্রেমিকের সঙ্গে নৈশভোজে দিশা, টাইগারের বোন কৃষ্ণার প্রতিক্রিয়া

কথিত প্রেমিকের সঙ্গে নৈশভোজে দিশা, টাইগারের বোন কৃষ্ণার প্রতিক্রিয়া
আলেকজান্ডারের সঙ্গে দিশা বামে ও কৃষ্ণা ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। দীর্ঘ দিন ধরে প্রেম করছিলেন তারা। দিশা চেয়েছিলেন টাইগারকে বিয়ে করতে। কিন্তু তা হয়নি, উল্টো বিচ্ছেদের পথে হাঁটলেন তারা। টাইগার-দিশার সম্পর্ক ইন্ডাস্ট্রির কাছে খোলা বইয়ের মতো। যদিও প্রকাশ্যে তারা একে অপরকে ভাল বন্ধুই হিসেবেই উল্লেখ করেছেন।

টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতে নতুন বসন্তের ছোঁয়া দিশার জীবনে। প্রেমে পড়েছেন অভিনেত্রী। পাত্রের নাম আলেকজান্ডার অ্যালেক্স। আজকাল সারাক্ষণ তার সঙ্গেই দেখা যাচ্ছে ‘বাগী’ খ্যাত অভিনেত্রীকে। সদ্য দিশার সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন আলেকজান্ডার। সেখানে দু’জনের একান্ত মুহূর্তের ছবি দেন অভিনেত্রীর কথিত এই প্রেমিক। আর সেই ছবি দেখা মাত্র প্রতিক্রিয়া এল টাইগারের বোন কৃষ্ণার পক্ষ থেকে।

- Advertisement -

এই মুহূর্তে আলেকজান্ডারের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতাজুড়ে শুধুই দিশার ছবি। প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলাসা করে আলেকজান্ডার জানান, দিশা তার ঘনিষ্ঠ বন্ধু। বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।”

আলেকজান্ডার খোলসা করেন, দিশা তার কাছে পরিবারের মতো।

এদিকে দিশার সঙ্গে আলেকজান্ডারের নৈশভোজের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লেখেন, “এই ছবির পর ওরা কী লিখবে তা পড়ার অপেক্ষায় রয়েছি।”

আসলে টাইগারের বোন দিশা ও আলেকজান্ডার দু’জনেরই ভীষণ ঘনিষ্ঠ বন্ধু।

সম্প্রতি দিশার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অল্প কথায় আলেকজান্ডার বলেন, “আমি বুঝি না, লোকে সব কিছু নিজের মতো ভেবে নেয় কেন? অন্যের জীবন নিয়ে এত চিন্তা কেন? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।”

- Advertisement -

Related Articles

Latest Articles