5.1 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

পাঁচ বছরের বড় নোরার সঙ্গে সত্যিই কি প্রেম করছেন আরিয়ান?

পাঁচ বছরের বড় নোরার সঙ্গে সত্যিই কি প্রেম করছেন আরিয়ান?
আরিয়ান খান ও নোরা ফাতেহি

নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্র? সত্যিই কি কিছু চলছে তাদের মধ্যে? সম্প্রতি দুই তারকাকে একসঙ্গে দেখে দারুণ চর্চা শুরু হয়েছে। কবে থেকে কাছাকাছি আসছিলেন নোরা আর আরিয়ান খান? বিশ্বকাপ ফুটবলের আগে থেকেই কি? নাকি বড়দিন, বর্ষবরণের আমেজে হঠাৎ কাছাকাছি চলে এসেছেন!

দুই তারকাকে একসঙ্গে গাড়ি থেকে নামতে দেখে কিংবা পার্টিতে দেখে দুইয়ে দুইয়ে চার মেলানো অস্বাভাবিক নয়। তাছাড়া, আরিয়ানের বয়স এখন সবে ২৫ বছর। অন্যদিকে নোরা তিরিশে পড়লেন। বয়সের ব্যবধান যে খুব বেশি এমনও বলা যায় না। তারা যে ‘হট জুটি’, এ নিয়ে কারও সন্দেহ নেই। তবু, নিশ্চিত হতে চাইছেন অনুরাগীরা। ঘটনাটি আসলে কী?

- Advertisement -

ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানিয়েছেন, এত আশান্বিত হওয়ার কিছু নেই। বহু তারকা একই বৃত্তে মেশেন। পার্টিতে যান। কার সঙ্গে কাকে কখন দেখা যাবে তা নিয়ে ভেবে লাভ নেই। খুব ঘনিষ্ঠ বন্ধু হয়তো কাল ছিলেন না, কিন্তু আজ পাতিয়ে নিতে অসুবিধা কোথায়! তাছাড়া এখনও ছুটির মেজাজে রয়েছেন অনেকেই। সেভাবে কাজ শুরু হয়নি। তাই আরিয়ান আর নোরাও হয়তো বেরিয়েছিলেন একসঙ্গে। একই জায়গায় তাদের দেখতে পাওয়া আর এমন কী কথা!
তবে চর্চা হচ্ছেই, কারণ তারা আরিয়ান আর নোরা। দু’জনেই খ্যাতনামী।

এই প্রথম নয়, আগেও বহুবার শাহরুখ-পুত্রের প্রেমের ফিসফিসানি শোনা গিয়েছিল মায়ানগরীতে। যার মধ্যেই অনন্যা পান্ডের সঙ্গে আরিয়ানের প্রেমের চর্চা কম হয়নি। মাদককাণ্ডে যখন গ্রেফতার হয়েছিলেন আরিয়ান, তখন নাম জড়িয়েছিল অনন্যারও। দু’জনের গভীর বন্ধুত্বের কথা তখন থেকেই সকলের জানা। তবে এবার গুঞ্জন, আরিয়ানের মন মজেছে নাকি বলিপাড়ার অন্যতম চর্চিত মরোক্কান সুন্দরী নোরাতে।

বলিউডের ‘দিলবার গার্ল’ এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় তারকা। যদিও বলিউডে নিজের মাটি শক্ত করাটা সহজ ছিল না নোরার জন্য। কিন্তু এখন নোরার ওঠাবসা সবটা বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। কখনও মালাইকার সঙ্গে দেখা গেছে তাকে। কখনও আবার ডাক পেয়েছেন করন জোহরের পার্টিতে। এবার একই অনুষ্ঠানে দেখা গেল আরিয়ানের সঙ্গে। এই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাদের। এক কথায় ঘনিষ্ঠতা বাড়ছে দু’জনের।

কিন্তু এই গুঞ্জনের শুরু কোথা থেকে? সম্প্রতি এক রেডিট ব্যবহারকারী আরিয়ান ও নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লেখেন, “তোমাদের দু’জনের সঙ্গে দেখা করে ভাল লাগল।” এর পরই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেন নেটিজেনরা।

- Advertisement -

Related Articles

Latest Articles