6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

অঞ্জলিকে ধাক্কা দেওয়া সেই গাড়িতে ছিলেন এক বিজেপি নেতা

অঞ্জলিকে ধাক্কা দেওয়া সেই গাড়িতে ছিলেন এক বিজেপি নেতা
অঞ্জলি সিংহকে চাপা দেওয়া গাড়ি

অঞ্জলি সিংহের মৃত্যু ঘিরে দিল্লিতে তোলপাড় শুরু হয়েছে। গত শনিবার রাতে কাজ থেকে বাড়ি ফেরার সময় গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়। সুলতানপুরীর কাছে একটি গাড়ি ধাক্কা মেরে তাকে ১৩ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যায়। এ ঘটনায় পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন বিজেপি নেতা রয়েছেন।

তারা হলেন, দীপক খন্না, অমিত খন্না, মনোজ মিত্তল, কৃষ্ণ এবং মিঠুন। তাদের তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে ঘটনার রাতে দীপকই গাড়ি চালাচ্ছিলেন। দীপক গ্রামীণ সেবার গাড়িচালক। অমিত খন্না উত্তম নগরে স্টেট ব্যাঙ্কের কর্মী। মনোজ মিত্তল বিজেপি নেতা। সুলতানপুরী এলাকায় দলের যাবতীয় কাজকর্ম দেখাশোনা করতেন। এছাড়া সুলতানপুরী এলাকায় মিত্তলের একটি রেশনের দোকান রয়েছে। অভিযুক্ত কৃষ্ণ দিল্লির কনট প্লেসে স্প্যানিশ কালচার সেন্টারে কাজ করেন। আর মিঠুন একজন হেয়ার ড্রেসার।

- Advertisement -

এদিকে অঞ্জলির পরিবার অভিযোগ করেছে, তাকে ধর্ষণ করা হয়েছিল। কিন্তু মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। তাকে যৌন হেনস্থা হয়নি।

মিত্তলের দোকানের ওপরে ভাড়া থাকেন বাবলু কুমার। এবিপি নিউজের কাছে তিনি দাবি করেন, দিন দুয়েক আগে মিত্তলকে বিজেপিতে একটি পদ দেওয়া হয়। সেই খুশিতে মুরথলে পার্টিও দিয়েছিলেন তিনি। বাবলুর দাবি, মুরথল থেকে ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটেছে।

আম আদমি পার্টির (আপ) বিধায়ক সৌরভ ভরদ্বাজের দাবি, বিজেপির সঙ্গে মনোজ মিত্তলের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

দীপক পুলিশের কাছে দাবি করেছেন, তিনি যখন গাড়ি চালাচ্ছিলেন, মনে হচ্ছিল গাড়ির নিচে কিছু একটা আটকে রয়েছে। গাড়িতে বসা অন্য বন্ধুদের সে কথা জানালেও তারা বিশেষ পাত্তা দিতে চাননি।

পুলিশ জানায়, পাঁচ অভিযুক্ত মুরথলে রাস্তার পাশের একটি হোটেলে খাওয়াদাওয়া করেন। সেখানে মধ্যরাত পর্যন্ত ছিলেন। তার পর তারা দিল্লির মঙ্গলপুরীর দিকে রওনা দেন। অভিযুক্তদের গাড়ি থেকে একাধিক মদের বোতল উদ্ধার হয়েছে।

দিল্লির আমন বিহারের বাসিন্দা অঞ্জলি সিংহ। বাড়িতে তার মা এবং তিন নাবালক ভাইবোন রয়েছে। মা কিডনির অসুখে ভুগছেন। বাবা মারা যাওয়ার পর সংসারের হাল ধরেছিলেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles