0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

প্রেমিকার দেখা পেতে পুরো গ্রামের বিদ্যুৎ বন্ধ রাখতেন প্রেমিক!

প্রেমিকার দেখা পেতে পুরো গ্রামের বিদ্যুৎ বন্ধ রাখতেন প্রেমিক!

কথায় আছে, ভালবাসা ও যুদ্ধে সবকিছু ঠিক। আবারও এ কথা প্রমাণিত হল ভারতের বিহার রাজ্যের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামে। অবাক লাগছে? আসুন পরিষ্কার করে বলি।

- Advertisement -

সম্প্রতি বেশ কয়েকদিন ধরে সন্ধ্যা নামলেই বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে যাচ্ছিল গোটা গণেশপুর গ্রাম। প্রথমে বিষয়টিকে গুরুত্ব না দিলেও, পরে গ্রামবাসীরা লক্ষ করেন, পাশের গ্রামে ঠিকেই বিদ্যুৎ রয়েছে। অথচ সন্ধে নামলে শুধু তাদের গ্রামেই দুই-তিন ঘণ্টা ধরে লোডশেডিং হচ্ছে।

সন্দেহ হওয়ায় এর পেছনের কারণ খুঁজে বের করতে শুরু করেন কয়েকজন গ্রামবাসী। সে তদন্তেই যা বেরিয়ে আসে, তা দেখে সবার চোখ কপালে ওঠার মতো অবস্থা হয়ে যায়।

গ্রামবাসীরা দেখেন, লোডশেডিং হওয়ার পেছনে সংশ্লিষ্ট সরকারি দপ্তরের কোনো গাফিলতি নেই। বরং প্রতিদিন ইচ্ছা করেই তাদের গ্রামকে বিদ্যুৎবিচ্ছিন্ন করে রাখেন এক ইলেক্ট্রিশিয়ান।

খোঁজ নিয়ে জানা যায়, গণেশপুর গ্রামেই থাকেন ওই ইলেক্ট্রিশিয়ানের প্রেমিকা। সন্ধ্যাবেলা সবার অগচোরে প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন ওই ব্যক্তি। আর গ্রামে ঢোকার আগেই গোটা গ্রামের বিদ্যুৎ সংযোগ কেটে রাখতেন। সেই ফাঁকে অন্ধকারে জমিয়ে প্রেম চলতো তাদের।

ঘটনা খুঁজে বের করতে গিয়ে প্রেমিক-প্রেমিকাকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসী। অভিযুক্ত ইলেকট্রিশিয়ানটিকে ব্যাপক মারধর করা হয়। এরপর গ্রাম প্রধানের উপস্থিতিতে দুজনের বিয়ে দেওয়া হয়।

পুলিশ জানায়, এ ঘটনায় তাদের কাছে এখন পর্যন্ত কেই কোনো আনুষ্ঠানিক অভিযোগ দেননি।

স্থানীয় থানার ইনচার্জ বিকাশ কুমার আজাদ বলেন, আমরা ঘটনাটি জানতে পেরেছি। লিখিত অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: গালফ নিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles