0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

স্বামী মাছ ধরায় আসক্ত, বিচ্ছেদের পথে হাঁটলেন স্ত্রী!

স্বামী মাছ ধরায় আসক্ত, বিচ্ছেদের পথে হাঁটলেন স্ত্রী!
প্রতীকী ছবি

মাছ ধরায় ব্যস্ত থাকায় স্বামীকে তালাক দিয়েছেন ঝাং নামের এক নারী। চীনের পূর্বাঞ্চলের শানডং প্রদেশে এ ঘটনা ঘটে। পরিবারে সময় না দেওয়ায় স্বামী সানের সঙ্গে আর সংসার করতে চান না ঝাং। বিবাহবিচ্ছেদের আবেদন করেন আদালতে। যখন আদালতে আইনি প্রক্রিয়া শুরু হয়, তখনো সান মাছ ধরায় ব্যস্ত ছিলেন।

আদালতে করা আবেদনে ঝাং জানিয়েছেন, ১০ বছরের সংসারজীবনে সান তাকে খুব কম সময় দিয়েছেন। এমনকি সন্তানদেরও সময় দেন না তার স্বামী। সানের একমাত্র ধ্যানজ্ঞান মাছ ধরা। মাছ ধরার পেছনে নিজের বেশির ভাগ সময় ব্যয় করেন তিনি। সংসার, স্ত্রী-সন্তানের প্রতি ভীষণ উদাসীন সান। এসব অভিযোগ তুলে সানের সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন ঝাং।

- Advertisement -

জানা যায়, আদালতে যখন সান ও ঝাংয়ের বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু হয়, সেখানেও ঝাং একাই উপস্থিত ছিলেন। মাছ ধরা নিয়ে সান এতটাই ব্যস্ত ছিলেন যে শুনানির সময় পর্যন্ত ভুলে গেছেন। পরে আদালতের পক্ষ থেকে বিষয়টি মনে করিয়ে দিলে তিনি হাজির হন।
আদালতে ঝাং বলেন, প্রতিদিন পারিবারিক কাজ শেষ করে দুই সন্তানকে বিদ্যালয়ে পাঠিয়ে এরপর কাজে যান ঝাং। সান বাড়িতে থাকলেও সারাক্ষণ সোফায় শুয়ে শুয়ে মুঠোফোনে গেম খেলেন। বাকি সময় মাছ ধরায় কাটান।

আদালত সংশ্লিষ্ট সূত্র জানায়, স্ত্রীর অভিযোগের কারণে বেশ বিরক্ত হন সান। পরে তিনি নিজে বিবাহ বিচ্ছেদে রাজি হন। বিচারকের মতে, মাছ ধরা খারাপ কাজ নয়। তবে এটার সীমা থাকা উচিত।

- Advertisement -

Related Articles

Latest Articles