4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

এক কাপ চা-সমুচার বিল দেখে চোখ চড়কগাছ সাংবাদিকের!

এক কাপ চা-সমুচার বিল দেখে চোখ চড়কগাছ সাংবাদিকের!

বাংলাদেশি বা ভারতীয়দের কাছে জনপ্রিয় মুখরোচক খাবার চা ও মচমচে সমুচা। হালকা নাস্তা সেরে নিতে এ দুটি আইটেমের জুড়ি নেই। এ খাবার কেবল সুস্বাদুই নয়, বরং সস্তাও। কিন্তু ভারতের ফারাহ খান নামের সাংবাদিকের সঙ্গে ঘটেছে ঠিক উল্টো। তিনি চা ও সমুচা খেয়ে বিল গুনেছেন অবিশ্বাস্য পরিমাণে।

- Advertisement -

জানা গেছে, ফারাহ খান মুম্বাই বিমানবন্দরে এক কাপ চা, দু’টি সমুচা খেয়েছিলেন। খাওয়ার পর যে বিল পরিশোধ করেছিলেন তার রশিদ টুইট করার পর সেটি ভাইরাল হয়ে গেছে। খাবারের মূল্যের রশিদের সঙ্গে সমুচার ছবিও জুড়ে দেন তিনি। চা, সমুচার বিল দেখে অনেকের পিলে চমকে গেছে।

বুধবার টুইটে ফারাহ খান লিখেন, মুম্বাই বিমানবন্দরে দু’টি সমুচা, এক কাপ চা আর এক বোতল পানির দাম ৪৯০ রুপি (বাংলাদেশি ৬২৮ টাকা ৩৮ পয়সা)!! খুবই ভালো দিন এসে গেছে।

তার শেয়ার করা ছবিতে দেখা যায়, দু’টি নিয়মিত আকারের সমুচা এক কাপ চায়ের সঙ্গে পরিবেশন করা হয়েছে। খাবার দেখতে সুস্বাদু মনে হলেও দাম ছিল বেশ বেশিই। ঐ সাংবাদিকের কাছে দু’টি সমুচা, এক কাপ চা এবং এক বোতল পানির দাম ৪৯০ রুপি রাখা হয়েছে। সাধারণত সমুচা ও চায়ের দাম এত বেশি হয় না।

সাংবাদিকের টুইট মুহূর্তের মধ্যে টুইটারে ভাইরাল হয়েছে। এ টুইট দেখেছেন প্রায় ১৮ লাখ মানুষ। আর লাইক দিয়েছেন ১২ হাজারের বেশি এবং রিটুইট করেছেন হাজার হাজার মানুষ।

অনেকেই টুইটের নিচে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, বিমানবন্দরে যারা সমুচা খান, তাদের কখনই এর দাম নিয়ে অভিযোগ করা উচিত নয়। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, মুম্বাইয়ের কান্দিওয়ালি রেল স্টেশনে দু’টি সমুচা, এক কাপ চা আর এক বোতল পানির দাম মাত্র ৫২ রুপি।

- Advertisement -

Related Articles

Latest Articles