-4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

এক নারীতে শীজানের মন বসত না!

এক নারীতে শীজানের মন বসত না!
ছবি সংগৃহীত

একই সঙ্গে ৬-১০ জন নারীর সঙ্গে সম্পর্কে থাকতেন তিনি। তবে সবটাই করতেন তার শারীরিক চাহিদা পূরণের জন্য।

মৃত্যুর ১৫ দিন আগেই ছোট তুনিশা শর্মার সঙ্গে সম্পর্ক ছেদ করেন তার প্রেমিক শীজান খান। তারপর থেকেই নাকি অবসাদ ঘিরে ধরেছিল তরুণ অভিনেত্রীকে। শেষমেশ আত্মহত্যার পথ বেছে নেন তুনিশা। শনিবার সিরিয়ালের সেটেই উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। অভিনেত্রীর মা বিনিতা শর্মার প্রথম থেকেই অভিযোগ ছিল মেয়ের প্রেমিকের বিরুদ্ধে। আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে গ্রেফতার করা হয় শীজানকে। এবার তুনিশার প্রেমিককে নিয়ে চমকে দেয়ার মতো তথ্য সামনে আনলেন অভিনেত্রীর বান্ধবী রায়া লাবিব।

- Advertisement -

অভিনেত্রীর বান্ধবী জানান, শীজানের যৌন চাহিদা ছিল অত্যধিক। একই সঙ্গে ৬-১০ জন নারীর সঙ্গে সম্পর্কে থাকতেন তিনি। তবে সবটাই করতেন তার শারীরিক চাহিদা পূরণের জন্য। রায়ার কথায়, ‘ও নিজের রূপ দেখিয়ে আকৃষ্ট করত মেয়েদের। তারপর তাদের ভোগ করত। যখন মেয়েটা ওর কাছ থেকে সম্পর্কের পরিণতির দাবি জানাত, তখনই সেই সম্পর্ক থেকে বেরিয়ে যেত। তুনিশার সঙ্গেও ঠিক এমনটাই করেছে শীজান। মেয়েটার জীবনটাই কেড়ে নিল!’ রায়ার দাবি, শীজান সম্পর্কে এই তথ্য তাকে দিয়েছেন তারই এক বান্ধবী। যিনি একসময় শীজানের সঙ্গে সম্পর্কে ছিলেন।

তুনিশার মৃত্যুসংবাদ প্রকাশ পেতেই নেটনাগরিকদের একাংশ অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়াতে থাকেন। তবে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে মুম্বাই পুলিশ এ দাবি নাকচ করে দিয়েছে। এ মুহূর্তে পুলিশি হেফাজতে রয়েছেন অভিনেত্রীর প্রেমিক শীজান।

সূত্র: আনন্দবাজার

 

- Advertisement -

Related Articles

Latest Articles