6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

তুনিশার মৃত্যু রহস্যে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য!

তুনিশার মৃত্যু রহস্যে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য!
ছবি তুনিশা শর্মা

বলিউড অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু রহস্যের এখনও কূলকিনারা মেলেনি। তবে রহস্যের জাল খুলতে এরই মাঝে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর একটি তথ্য।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মুম্বাইয়ে সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় তুনিশা শর্মার (২০) ঝুলন্ত মরদেহ। মাত্র ২০ বছর বয়সেই না ফেরার দেশে চলে যাওয়া তুনিশার মা কিছুতেই মেনে নিতে পারেনি।

- Advertisement -

তাই ওইদিন রাতেই তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সহ-অভিনেতা এই মর্মে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর মা। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে অভিযুক্ত সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে জিজ্ঞাসাবাদ করার প্রক্রিয়া শুরু করে।

রোববার ( ২৫ ডিসেম্বর) সকালে শেজানকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে শেজান জানায়, তিনি এবং তুনিশা একসঙ্গে বেশকিছু সিরিয়ালে কাজ করেছেন। তাই একসঙ্গে কাজ করতে করতে তুনিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তবে সেই সম্পর্কের ইতি ঘটেছে ১৫ দিন আগেই।

সে বিচ্ছেদই হয়তো মেনে নিতে পারেনি তুনিশা। সম্পর্কের টালমাটাল পরিস্থিতিতে অবসাদে ভুগছিলেন তিনি। আর তাই পপুলিশের অনুমান অবসাদের কারণেই এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles