-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

রাশিফলে দেখে নিন, কেমন যাবে সোমবারের দিনটি

রাশিফলে দেখে নিন, কেমন যাবে সোমবারের দিনটি
ফাইল ছবি

বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিন শুরু করেন। কেননা রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন বিষয়ের প্রতি অধিক খেয়াল রাখতে হবে, কোন কাজ আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে, আপনার সামনে কী বাধা আসতে পারে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন ভিন্ন হয়। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। সোমবার (২৬ ডিসেম্বর)। চলুন দেখে নেয়া যাক গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে-

মেষ: আজ আপনি আপনার আশপাশের অভাবী মানুষের সাহায্য করতে পারেন। সৃজনশীলতার দিক থেকে আজ আপনার দিন ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার মনে নতুন কাজের ধারণা আসবে। প্রিয়জনের সঙ্গে একটু ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

- Advertisement -

বৃষ: আপনি আজ বাড়ির সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। আপনার দুজন ভালোবাসার মানুষের মধ্যে সমস্যা সমাধান করতে হবে আজ। গৃহস্থালীর জিনিসপত্রে ব্যয় বাড়বে। সেই ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে আপনি একটি নতুন কাজে ব্যস্ত থাকবেন।

মিথুন: সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সংসারে ব্যয় বাড়বে।

কর্কট: আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। বিদেশ ভ্রমণের যোগ আছে।

সিংহ: আজ দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ের কথা হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। প্রবাসী সন্তারের জন্য দুশ্চিন্তা হতে পারে।

কন্যা: আপনার ভবিষ্যতের জন্য কিছু বিনিয়োগের পরিকল্পনা করুন। কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতরা আজ প্রেম খুঁজে পেতে পারেন। প্রেমিকরা সঙ্গির সঙ্গে যোগাযোগ বাড়ানোর দিকে মনোনিবেশ করুন।

তুলা: কর্মক্ষেত্রে ভালো কাজের ফল পাবেন। অভিভাবকদের স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। আজ সৃজনশীলতার শিখরে থাকবেন। শিশুদের দিকে বেশি নজর দিতে হবে। সাবধানে পথ চলুন।

বৃশ্চিক: আজ মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন খারাপ থাকবে। আবেগ সংযত রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রতিবেশীর সঙ্গে জমিজমা নিয়ে ঝামেলা হতে পারে।

ধনু: ফুল হাতে ভালোভাবে যাচাই করে নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কারো সঙ্গে নতুন করে সম্পর্কে জড়াতে পারেন। আপনার গ্রহণযোগ্যতা বাড়তে পারে।

মকর: আজ বাড়িতে অতিথিসমাগম হতে পারে। এ জন্য সংসারে খরচ বাড়বে। সময়ের কাজ সময়ে করার চেষ্টা করুন। পাওনা টাকা আদায় হতে পারে। দিনের শুরুতে আনন্দে-উৎসবে মেতে উঠতে পারেন।

কুম্ভ: আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

মীন: নিজেকে আরও ভালো করার দিকে মনোনিবেশ করুন এবং সমালোচনা করবেন না। ঊর্ধ্বতনদের প্রতি স্বাভাবিকের তুলনায় বেশি মনোযোগ দিতে হতে পারে। পরিবারের মানুষ আপনার কর্মজীবন সম্পর্কে বুঝতে সক্ষম হবে না। ফলে কিছু সমস্যা তৈরি হতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles