-1.3 C
Toronto
রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩

সুশান্তের মৃত্যু রহস্যে নতুন মোড়, ‘এইউ’ কে?

সুশান্তের মৃত্যু রহস্যে নতুন মোড়, ‘এইউ’ কে?
ছবি আদিত্য সুশান্ত রিয়া

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু রহস্যের কিনারা এখনও হয়নি। এর মধ্যে হঠাৎই ‘এইউ’ নিয়ে আবারও প্রশ্ন উঠেছে। অভিনেতা সুশান্ত মৃত্যুর সঙ্গে এর সম্পর্ক রয়েছে কিনা তাও আবার খতিয়ে দেখা হচ্ছে। এ পর্যন্ত ‘এইউ’ রহস্য নিয়ে কম জল ঘোলা হয়নি। কার আদ্যক্ষর সেটি? সে তথ্য এবার ফাঁস হলো লোকসভায়।

সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনা শিবির দাবি করেছে, সুশান্তের মৃত্যুর পর তার বান্ধবী রিয়াকে তদন্তের আওতায় আনা হয়েছিল। সে সময় উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে ৪৪ বার ফোন করেছিলেন।

- Advertisement -

এদিকে লোকসভায় সাংসদ রাহুল শেওয়ালে সিবিআই তদন্তের গতিবিধি নিয়েও প্রশ্ন তোলেন। কারণ দেখিয়ে তিনি বলেন, “রিয়া চক্রবর্তী ‘এইউ’ আইডি থেকে ৪৪টি কল পেয়েছেন। বিহার পুলিশ জানাচ্ছে, এই ‘এইউ’ মানে আদিত্য উদ্ধব ঠাকরে।”

অন্যদিকে আদিত্য ঠাকরে তার এবং রিয়ার ব্যক্তিগত সংযোগের কথা উড়িয়ে দিয়েছেন। সুশান্তের মৃত্যুতে তার জড়িত থাকার অভিযোগও অস্বীকার করেছেন। তাহলে ‘এইউ’ কে? অভিযোগকারীরা নিশ্চিত ‘এইউ’ আইডি থেকে ৪৪ বার কল আসা সে ব্যক্তি আদিত্য ছাড়া আর কেউ নয়।

২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল রিয়ার দিকে। অভিনেতাকে দুঃসময়ের মধ্যে ঠেলে দিয়ে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন রিয়া, এমনই দাবি করেছিল সুশান্তের পরিবার। অনুরাগীরাও তাতে সায় দিয়েছিলেন। রিয়ার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয় সেই মর্মে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাকে জিজ্ঞাসাবাদ করে। এরপর এক মাস হাজতবাসও করতে হয়েছিল রিয়াকে।

সেই অধ্যায় এখন অতীত। আইনি জটিলতা কাটিয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরেছেন এই অভিনেত্রী। বলিপাড়ায় খবর রটেছে এরইমধ্যে, অভিনেত্রী সীমা সাজদের ভাই বান্টি সাজদের সঙ্গে প্রেম করছেন রিয়া। আর এমন সময়ই ‘এইউ’ রহস্য ফাঁস হওয়ায় সুখ বিঘ্নিত হতে পারে অভিনেত্রীর। নতুন এ তথ্য দু’বছর পর তদন্তে নতুন মোড়ও নিয়ে আসতে পারে বলে মনে করছেন অনেকেই।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles