3.6 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

‘খুন হওয়া অভিনেত্রী থানায় গিয়ে বললেন, আমি ভালো আছি’

‘খুন হওয়া অভিনেত্রী থানায় গিয়ে বললেন, আমি ভালো আছি’
ছবি সংগৃহীত

তারকাদের মৃত্যু নিয়ে ভুয়া খবর নতুন ঘটনা নয়, তবে ভারতে এবার যা ঘটল তা রীতিমতো শিউরে উঠার মতো! দেশটিতে গত ৫ দিন আগে খবর চাউর হয়, ছেলের হাতে খুন হয়েছেন অভিনেত্রী বীণা কাপুর। ব্যাট দিয়ে পিটিয়ে অভিনেত্রীকে নির্মমভাবে হত্যা করেছে ছেলে, এমনটাও রটে যায়। এই খবরে দেশটির ইন্ডাস্ট্রিজুড়ে অদ্ভূত এক নিস্তব্ধতা চোখে পড়েছিল।

তবে এবার জানা গেল, অভিনেত্রী বীণা কাপুর বেঁচে রয়েছেন, তিনি একদম সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। দিনদোষী পুলিশ থানায় পুরো ঘটনা নিয়ে লিখিত অভিযোগও দায়ের করেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ছেলের হাত ধরেই পুলিশ থানায় হাজির হন অভিনেত্রী। জানান, তিনি বেঁচে রয়েছেন। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বর্ষীয়ান অভিনেত্রী জানান, সত্যিই এক বীণা কাপুর খুন হয়েছেন, তবে তিনি সেই বীণা কাপুর নন। নাম এবং পদবি এক হওয়ার জেরে এই পরিস্থিতি তৈরি হয়েছে। নিজের অনুরাগী এবং শুভাকাঙ্খীদের কোনো গুজবে কান না দেওয়ার অনুরোধ জানান।

বীণা কাপুরের ছেলে জানান, তিনি সম্পত্তির লোভে মাকে খুন করেছেন, এমন রটনা শুনে রীতিমতো ভেঙে পড়েছিলেন। তবে মুম্বাই পুলিশ এই কঠিন সময়ে সবরকম সহযোগিতা করেছেন বলে জানালেন অভিনেত্রীর ছেলে।

তাদের অভিযোগ জমা নেওয়ার পাশাপাশি সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছে পুলিশ। বর্ষীয়ান অভিনেত্রী জানান, এই ঘটনার তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছে। কে বা কারা এমন ভুয়া খবর রটিয়েছে তার সঠিক তদন্ত হোক চান অভিনেত্রী।

ভারতের এই অভিনেত্রী ‘মিততের পেয়ারে নু হাল মুরিদান দা কেহনা’, ‘বন্ধন ফেরোঁ কে’, ‘আজুনি’, ‘ডাল: দ্য গ্যাং’ ইত্যাদি ছবিতে কাজ করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles