-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

অর্জুনের সঙ্গে যৌনজীবন কেমন? করণের প্রশ্নে বিস্ফোরক জবাব দিলেন মালাইকা

অর্জুনের সঙ্গে যৌনজীবন কেমন? করণের প্রশ্নে বিস্ফোরক জবাব দিলেন মালাইকা

ওটিটিতে শুরু হয়েছে মালাইকা আরোরার টক শো, ‘মুভিং ইন উইথ মালাইকা’। সেখানেই অতিথি হিসাবে হাজির হয়ে মালাইকার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করে বসেন করণ জোহর।

- Advertisement -

মালাইকাকে তার এবং অর্জুন কাপুরের যৌন জীবন সম্পর্কে একাধিক প্রশ্ন করেন তিনি। মালাইকাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। জবাবে করণকে ধুয়ে দিলেন অভিনেত্রী।

মালাইকার যৌন জীবন নিয়ে প্রশ্ন করাতেও তিনি করণ জোহরকে বলেন, ‘তুমি কোনও সম্পর্কে নেই। তাই এত ডেসপারেট। সবসময় হর্নি। তুমি যাই বলো তাঁর সঙ্গে যৌনতার একটা সম্পর্ক থাকে। কারণ তুমি ওটাই ভাবো।’

করণ কথা প্রসঙ্গে প্রশ্ন করেন, “তাহলে কি আমার ভিতরের যৌন আকাঙ্খা?” মালাইকা জবাব দেন, “হ্যাঁ, কারণ তুমি পাচ্ছো না‌। তাই এই অবস্থা।” সমাধানের পথও বলে দেন মালাইকা।

এমনকী করণ জানান যে, নানা অ্যাপে অনেককেই তিনি হাই লিখেছেন কিন্তু কেউ জবাব দেয়নি। করণের কথা হেসে মালাইকা বলেন, তাহলে সমস্যা তোমারই।

মালাইকাকে যৌন জীবন সম্পর্কে করণ মালাইকাকে প্রশ্ন করেন অর্জুনের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে ভালো লাগে তোমার? জবাবে প্রশ্ন এড়িয়ে যান মালাইকা। তবে করণ ছেড়ে দেওয়ার পাত্র নন। অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে করণের এত আগ্রহ দেখেই পাল্টা উত্তরে তাঁর মুখ বন্ধ করে দেন মালাইকা।

সূত্র : ২৪ ঘন্টা

- Advertisement -

Related Articles

Latest Articles