6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

খোলামেলা কাপড় পরে ফটোশুটের বয়সে পড়াশোনা করছি : ফারিয়া

খোলামেলা কাপড় পরে ফটোশুটের বয়সে পড়াশোনা করছি : ফারিয়া
শবনম ফারিয়া

খোলামেলা কাপড় পরে ফটোশুটের বয়সে পড়াশোনা করছেন শবনম ফারিয়া। এমনটাই লিখলেন নিজের ফেসবুক হ্যান্ডেলে। পোস্টে নিজের সমস্যা নিয়ে কথা বলতে গিয়ে স্বাধীনতার আকাঙ্ক্ষা এভাবেই প্রকাশ করেছেন অভিনেত্রী।

কাল রাতে ভারত থেকে ঢাকা ফিরেছেন জানিয়ে শবনম ফারিয়া বলেন, আমার ফ্লাইট দেরি ছিল, তাই আমি বাসায় রাত সাড়ে ৮ টায় এসে পৌঁছেছি।

- Advertisement -

আমার জিনিসপত্র খুললাম, রাতের খাবার খেলাম, আগামীকালের (আজ) শুটিং এর প্রস্তুতি নিতে শুরু করলাম, আর হঠাৎ মনে পড়ল পরশু আমার সেমিস্টার ফাইনাল এর অ্যাসাইনমেন্ট সাবমিশন এর শেষ তারিখ।
পড়াশোনা প্রসঙ্গে ফারিয়া বলেন, অসুস্থ থাকতে থাকতে ভুলেই গেছি। লেখাপড়া বলেও যে কিছু আছে জীবনে। এখন পড়তে বসছি! এইটা আমার মিড লাইফ ক্রাইসিসে ওয়েট কমায় খোলামেলা কাপড় পরে ফটোশুট করার বয়স, এই বয়সে এইসব বাদ দিয়ে পড়াশোনা করতেছি।

নাকের সমস্যা নিয়ে দিল্লির হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

অপারেশনের আগে অধিকাংশ সময়েই নিশ্বাস নিতে কষ্ট হতো ফারিয়ার। ভারতে ডাক্তার দেখানোর পর তিনি জানতে পারেন, নাকের জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ফারিয়া জানিয়েছিলেন, প্রায় এক বছর ধরে খেয়াল করছিলাম, শ্বাস নিতে আমার অনেক কষ্ট হচ্ছে। এ জন্য আমি অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। কিন্তু ভারতে ডাক্তার দেখানোর পর নিশ্চিত হলাম, আমার সমস্যাটা আসলে কার্ডিয়াক নয়, নাকে। আমার নাকে একটা বাঁকা হাড় আছে, আর সেটি দিন দিন আরও বেঁকে যাচ্ছে।

অস্ত্রোপচার শেষে ৬ ডিসেম্বর পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় থাকবেন ফারিয়া। এরপর ৭ ডিসেম্বর ঢাকায় ফেরার কথা ছিল তার। ১১ ডিসেম্বর রাতে ফিরলেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles