-6.1 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

মিডিয়াতে পা রেখে ধোঁকা খেলাম : রাহা

মিডিয়াতে পা রেখে ধোঁকা খেলাম : রাহা

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর এবারের আয়োজনে ‘মিসেস এশিয়া বাংলাদেশ’ খেতাব জিতেছেন খাদিজা আকতার রাহা। তবে থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া’র মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ হয়নি তার।

- Advertisement -

এদিকে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর আয়োজক অপূর্ব আবদুল লতিফ এবং তার স্ত্রী আফসানা হেলালি জোনাকির বিরুদ্ধে টাকা আত্মসাৎ, ভয়ভীতি দেখানো ও হুমকির অভিযোগ তুলেন রাহা। তার অভিযোগের প্রেক্ষিতে ইতোমধ্যে আয়োজক দম্পতিকে আটক করা হয়েছে। এ ঘটনা আলোচনার কেন্দ্রে চলে আসেন রাহা।

তার দাবি, থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া’র মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ দেওয়ার কথা বলে গত ৮ নভেম্বর তার কাছ থেকে ছয় লাখ টাকা নিয়েছেন অপূর্ব আবদুল লতিফ। পরবর্তীতে তিনি আরও ১৪ লাখ টাকা দিতে বলেন।

টাকা দিতে রাজি না হওয়ায় ‘মিসেস এশিয়া’র মূল আসরে অংশ নিতে পারেননি তিনি। এরপর তার দেওয়া ৬ লাখ টাকা ফেরত চাইলে আয়োজক তা দিতে অস্বীকৃতি জানান। এমনকি তাকে হুমকিও দেন। বাধ্য হয়ে আইনের আশ্রয় নেন রাহা।

মিডিয়াতে পা রেখে ধোঁকা খেলাম : রাহা

রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় ফেসবুকে একটি স্ট্যাটাসে রাহা লিখেছেন, আমার জীবনের এক টুকরো শেষ ইচ্ছা। আমার বাল্যজীবন থেকে অনাকাঙ্ক্ষিতভাবে ঘটে যাওয়া ঘটনাগুলো ওয়েব আকারে প্রকাশ করার আগ্রহ নিয়েই মিডিয়া ইন্ডাস্ট্রিতে পা ফেলি। কিন্তু সেখানে গিয়ে আবারও ধোঁকা খেলাম।

তার ভাষ্য, তবুও পিছপা হবো না। আমি আমার হার না মানা জীবনের গল্পটা লিখাতে চাই ও তার আলোকে সিনেমা কিংবা ওয়েব সিরিজ বানাতে চাই। সেটির কেন্দ্রিয় চরিত্রে আমি নিজেই অভিনয় করতে চাই। গুরুজনদের সহযোগিতা কাম্য।

- Advertisement -

Related Articles

Latest Articles