-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

সেলফোন স্টোরে ডাকাতির অভিযোগে দুজনের বিরুদ্ধে অভিযোগ

সেলফোন স্টোরে ডাকাতির অভিযোগে দুজনের বিরুদ্ধে অভিযোগ
ফাইল ছবি

মঙ্গলবার স্কারবোরোতে একটি সেলফোন স্টোরে ডাকাতির অভিযোগে দুজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

টরন্টো পুলিশ জানিয়েছে, লরেন্স অ্যাভিনিউ ইস্ট এবং ওয়ার্ডেন অ্যাভিনিউ এলাকায় ঘটনাটি ঘটেছে।

- Advertisement -

একজন ১৮ বছর বয়সী লোক এবং একটি ১৬ বছর বয়সী ছেলে একটি চুরি যাওয়া গাড়িতে করে এলাকায় এসেছিলেন এবং মুখোশ পরা একটি দোকানে গিয়েছিলেন, পুলিশ জানিয়েছে।
দুজন একজন কর্মচারীর কাছে গিয়ে তাদের দেয়ালে ধাক্কা দেয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনরা কর্মচারীকে হুমকি দিয়েছিল এবং তাদের কাছে আগ্নেয়াস্ত্র আছে বলে ইঙ্গিত করেছিল।

তারপরে তারা তাদের ব্যাগে রেখে বেশ কয়েকটি সেলফোন নিয়ে যায় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনরা পরে গাড়িতে ফিরে যায় এবং এলাকা ছেড়ে পালিয়ে যায়।
সন্দেহভাজনদের পরে অন্টারিও প্রাদেশিক পুলিশ একটি সম্পর্কহীন বিষয়ে আটকায়, পুলিশ জানিয়েছে। ৪১ ডিভিশনের মেজর ক্রাইম ইউনিটের কর্মকর্তারা ডেকে দুজনকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, অফিসাররা গাড়ির ভেতর থেকে চুরি হওয়া ফোনগুলোও উদ্ধার করেছে।

১৮ বছর বয়সী, ব্রাম্পটনের দিমিত্রি গ্রম্বস এবং টরন্টোর ১৬ বছর বয়সী, যাকে যুব ফৌজদারি বিচার আইনের শর্তাবলী অনুসারে চিহ্নিত করা যায় না, তাদের বিরুদ্ধে সহিংসতার সাথে ডাকাতির অভিযোগ আনা হয়েছে, অভিপ্রায়ে ছদ্মবেশে, অপরাধ দ্বারা প্রাপ্ত সম্পত্তির দখল, এবং অপরাধ দ্বারা প্রাপ্ত সম্পত্তির দখল।
পুলিশ যাদের কাছে তথ্য আছে তাদের সাথে 416-808-7350 বা ক্রাইম স্টপার্স বেনামে 416-222-TIPS (8477) বা www.222tips.com এ যোগাযোগ করতে বলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles