-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

সমালোচনার কড়া জবাব দিলেন পাকিস্তানি সেই অভিনেত্রী

সমালোচনার কড়া জবাব দিলেন পাকিস্তানি সেই অভিনেত্রী
আরমিনা

বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আরমিনা খান। মা হওয়ার সংবাদ শুনে অনেকে শুভেচ্ছা জানালেও অধিকাংশ নেটিজেন নেতিবাচক মন্তব্য করেছেন। কিন্তু এই অভিনেত্রী দমে যাননি। তিনিও সমালোচনার কড়া জবাব দিয়েছেন।

গত মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আরমিনা খান। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। এরপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী।

- Advertisement -

কমেন্ট বক্সে অধিকাংশ নেটিজেন নেতিবাচক মন্তব্য করতে থাকেন। অনেকে তার নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। একপর্যায়ে মন্তব্যের অপশন বন্ধ করে দিতে বাধ্য হন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি দেওয়ার সমালোচনা করে নেটিজেনদের কেউ কেউ লিখেছেন- ধর্মকে বেচে দিতে পারলে এসব নায়িকারা খুশি হতেন।

একজন লিখেছেন- তোমার জন্য লজ্জা হয়। তুমি একজন মুসলিম। আরেকজন লিখেছেন- এটি পুরোপুরি বিদেশি সংস্কৃতি। আগে মেয়েরা এসব বিষয় লুকিয়ে রাখতেন। তোমার নৈতিকতা নিয়ে কথা বলার ভাষা আমার জানা নেই। দিনে দিনে সমাজ রসাতলে যাচ্ছে।

সমালোচনার জবাবে অভিনেত্রী বলেন, সত্যি বলছি, আপনাদের নেতিবাচক মন্তব্য দেখে আমি উচ্চস্বরে হেসেছি।

তিনি আরও লেখেন- সামনে আমার সন্তান যখন জন্ম নেবে, তখন সন্তান জন্মদান (ডেলিভারি) সম্পর্কে বলব। কবে, কোথায়, কিভাবে ঘটেছে- সব জানাব। এটা আমার টাইমলাইন, আপনাদের নয়।

তবে যেসব শুভাকাঙ্ক্ষী তাকে শুভেচ্ছা জানিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পাকিস্তানি অভিনেত্রী আরমিনা।

- Advertisement -

Related Articles

Latest Articles