-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

শোয়েবের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন আয়েশা ওমর

শোয়েবের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন আয়েশা ওমর

বেশ কিছুদিন ধরেই সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদের গুজবে সরগরম অনলাইন। ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি সাবেক ক্রিকেটার শোয়েব মালিক সম্পর্ক ছিন্ন করেছেন, এমন গুঞ্জনে নড়েচড়ে বসেছে দুই দেশের ভক্তরা। ভক্ত-অনুরাগীদের পাল্টাপাল্টি স্ট্যাটাসে অনলাইনে এখন সানিয়া-শোয়েব বিচ্ছেদ সর্বাধিক আলোচনার একটি বিষয়। জানা গেছে, পাকিস্তানি মডেল আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের সম্পর্ক থাকার অভিযোগেই এই দম্পতির বিচ্ছেদ হচ্ছে।

- Advertisement -

অনেক প্রতিবেদনে আয়েশা ওমরের নাম উল্লেখ করে তাকেই তৃতীয় ব্যক্তি হিসেবে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। অবশেষে এই বিষয়ে নিরবতা ভাঙলেন আয়েশা ওমর।

শোয়েবের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুললেন আয়েশা ওমর

দীর্ঘদিন চুপ থাকার পর অবশেষে এই গুজবে প্রতিক্রিয়া জানিয়েছেন আয়েশা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন ভক্ত অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পরিকল্পনা করছেন কিনা? উত্তরে আয়েশা বলেছেন, “সানিয়া এবং শোয়েব সুখী বিবাহিত জীবন কাটাচ্ছে। তিনি এই দম্পতিকে সম্মান করেন। ” শোয়েবের সাথে সম্পর্কের গুজবের জবাব দিয়ে অভিনেত্রী বলেন, “শোয়েব ও তিনি ভালো বন্ধু এবং শুভাকাঙ্ক্ষী। তাদের মাঝে অন্য কোনো সম্পর্ক নেই। এই ধরণের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক পৃথিবীতে আরো রয়েছে। ”

এদিকে সানিয়া-শোয়েবের বিচ্ছেদের খবরে ভক্ত শিবিরে উন্মাদনা থাকলেও এখন পর্যন্ত সানিয়া-শোয়েব তাদের বিচ্ছেদের খবর অস্বীকার বা কিংবা নিশ্চিত করেননি। তবে সম্প্রতি সানিয়ার শেয়ার করা একটি পোস্ট সবার দৃষ্টি আকর্ষণ করেছে। সানিয়া তাঁর ছেলের সাথে একটি ছবি পোস্ট করে লিখেছেন, “যে মুহূর্তগুলো আমাকে সবচেয়ে কঠিন দিনগুলোর মধ্য দিয়ে কাটাতে হয়েছে। ” এর কয়েকদিন আগে একটি ইনস্টাগ্রাম স্টোরিও পোস্ট করেছিলেন সানিয়া, যাতে লেখা ছিল, “ভাঙ্গা হৃদয় আসলে কোথায় যায়?”

সর্বশেষ পাকিস্তানি মিডিয়ার প্রতিবেদন অনুসারে, শোয়েব এবং সানিয়া তাদের সম্পর্ক শেষ করার জন্য আইনি বৈধতার অপেক্ষা করছেন। বেশ কিছু আইনি জটিলতা সম্পন্ন করলেই তাঁরা বিচ্ছেদের ঘোষণা দেবেন বলেও ধারণা করা হচ্ছে। তবে এই বিচ্ছেদের গুজবের মধ্যেই সানিয়া ও শোয়েব যৌথভাবে ‘দ্য মির্জা মালিক শো’ নামক একটি শো নিয়ে আসছেন। এটি শীঘ্রই পাকিস্তানি স্ট্রিমিং পরিষেবা উর্দুফ্লিক্সে প্রিমিয়ার হবে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

- Advertisement -

Related Articles

Latest Articles