-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

যুক্তরাষ্ট্রে অনূর্ধ ১৫ জাতীয় ক্রিকেট লিগে প্রথম বাংলাদেশি বংশোদ্ভুত রাহিদ জামান

যুক্তরাষ্ট্রে অনূর্ধ ১৫ জাতীয় ক্রিকেট লিগে প্রথম বাংলাদেশি বংশোদ্ভুত রাহিদ জামান
রাহিদ জামান

যুক্তরাষ্ট্রে অনূর্ধ ১৫ জাতীয় চ্যাম্পিয়নশিপ ক্রিকেট স্কোয়াডে প্রথম বাংলাদেশি বংশোদ্ভুত রাহিদ জামানের নাম ঘোষণা করা হয়েছে। ওহাই ও বাংলাদেশী কমিউনিটির বিশাল এক গর্বের নাম রাহিদ জামান। রাহিদের বাবা শাহেদ জামানও ক্রিকেটার ও বাংলা কমিউনিটির প্রথম ক্রিকেট একাডেমি এসবিসিসি ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। যার বর্তমান নাম ডিইউসিসি (ডেলওয়ার ইউনাইটেড ক্রিকেট ক্লাব)।

রাহিদের বাবা শাহেদ জামান ছেলের এই কৃতিত্বের খবর শেয়ার করেন তার ফেসবুক টাইমলাইনে। মূহর্তেই খবরটি ছাড়য়ে পড়ে সমগ্র ওহাইও জুড়ে। রাহিদের বাবা শাহেদ জামান বলেন, ১৯৮৭ সালে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন। ২০০৭ সালে রাহিদের জন্ম হয় ইন্ডিয়ানাতে। খুব ছোটবেলা থেকেই ক্রিকেট খেলার প্রতি রাহিদের খুব আগ্রহ। মাত্র ১২বছর বয়সে ক্রিকেট খেলা শুরু করে। বর্তমান ১৫বছর বয়সে যুক্তরাষ্ট্রে অনূর্ধ্ব ১৫ জাতীয় ক্রিকেট লিগে অলরাউন্ডার হিসেবে ডাক পেয়েছে।

- Advertisement -

রাহিদ বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান এবং ডান হাত লেগ স্পিনার । রাহিদ ওলেনটাজি বার্লিন হাই স্কুল এ দশম শ্রেণীর ছাত্র। তিনি আরো জানান, ছেলের এই কৃতিত্বে আমার আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, পরিচিত জনেরা ফোন করে ও মেসেজ দিয়ে অভিনন্দন জানিয়েছেন। এটি একজন বাবার জন্য অনেক গর্বের বিষয়। রাহিদের বাবা শাহেদ জামান ও মাতা দিনা জামান সকলের কাছে ছেলের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles