1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

সানিয়াকে বিয়ে করে বড় ঝুঁকি নিয়েছি: শোয়েব

সানিয়াকে বিয়ে করে বড় ঝুঁকি নিয়েছি: শোয়েব
সানিয়া মির্জা ও শোয়েব মালিক

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা ও পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিকের সুখের সংসারে ঝড়ের আভাস পাওয়া যাচ্ছে। গত কয়েক দিন ধরেই গণমাধ্যম এবঙ সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ঘিরে নানা সংবাদ ও তথ্য প্রকাশিত হচ্ছে। এতে অনেকেই ধরে নিয়েছেন শোয়েব-সানিয়ার টানাপোড়েন বিচ্ছেদের পথ দেখাচ্ছে।

দুজনের ঘর কি সত্যিই ভাঙছে? এই জল্পনার মধ্যেই শোয়েব মালিকের একটি মন্তব্য এই আগুনে ঘি ঢেলে দিয়েছে। শোয়েবের মতে, সানিয়াকে বিয়ে করে বড় ঝুঁকি নিয়েছেন তিনি।

- Advertisement -

সানিয়া ও শোয়েবের বিচ্ছেদের জল্পনার খবর প্রথম ছড়ায় পাকিস্তানের সংবাদমাধ্যমে। তার পর থেকেই সেই জল্পনা অনেক ডানা মেলেছে। তারা নাকি এক ছাদের নিচে থাকছেন না। কখনো কেউ দাবি করেছেন, দুই তারকার বিচ্ছেদ নাকি হয়ে গেছে। আবার কেউ দাবি করেছেন, দুজনের মধ্যে বিচ্ছেদ শুধু সময়ের অপেক্ষা।

আবার সানিয়া মির্জা দুটি পোস্টও দুজনের টানাপোড়েন প্রকাশ্যে আসার জন্য দায়ী। সানিয়া ইনস্টাগ্রামে লিখেছিলেন, ভাঙা হৃদয় কোথায় যায়? আল্লাহকে খুঁজতে?

আবার ছেলে ইজহানের সঙ্গে ছবি পোস্ট করে সানিয়া লিখেছিলেন, ‘মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়। বিচ্ছেদ-জল্পনার আবহে সানিয়ার এসব পোস্ট নতুন মাত্রা যোগ করে।

যদিও বিচ্ছেদের গুঞ্জন নিয়ে এখনো পর্যন্ত কেউই পরিষ্কার করে কিছুই বলেননি।

বিচ্ছেদের জল্পনার আবহে এবার সানিয়াকে নিয়ে শোয়েবের একটি মন্তব্য প্রকাশ্যে এলো। এক সাক্ষাৎকারে স্ত্রীর সম্পর্কে শোয়েবের এই মন্তব্য তাদের বিচ্ছেদের গুঞ্জনের আবহে নয়ামাত্রা যোগ করেছে।

সানিয়ার উদ্দেশে শোয়েব এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি তোমায় বিয়ে করে তোমার চেয়ে বড় ঝুঁকি নিয়েছি।’
তবে বিষয়টি সিরিয়াসলি নয়, মজা করেই বলেছেন শোয়েব।

আসলে বিচ্ছেদের জল্পনার মধ্যেই সানিয়া ও শোয়েবের একটি শো আসছে। একটি ওটিটি মাধ্যমে ওই শোয়ের নাম ‘দ্য মির্জা মালিক শো’। সেই শোয়ের প্রচারের জন্যই একটি ভিডিও সম্প্রতি ইউটিউবে প্রকাশ্যে এসেছে। যেখানে দুজনের নানা খুনসুটি ধরা পড়েছে।

ওই ভিডিওতেই নানা প্রশ্নের মুখোমুখি হন সানিয়া ও শোয়েব। তেমনই একটি প্রশ্ন করা হয়েছিল যে, কে বেশি ঝুঁকি নিতে প্রস্তুত? তার উত্তর দিতে গিয়ে সানিয়া নিজের দিকেই আঙুল দেখিয়ে বোঝান যে তিনিই বেশি ঝুঁকি নিতে তৈরি। আবার শোয়েবও সানিয়ার দিকে তাকান। তার পর অবশ্য মজাচ্ছলেই সানিয়া প্রসঙ্গে ওই মন্তব্য করেন শোয়েব।

শোয়েবের ওই কথা শুনে অবশ্য হেসেছেন সানিয়া। হাসতে হাসতেই টেনিস তারকা বলেছেন, ‘নিশ্চিতভাবে আমিই ঝুঁকি নিয়েছি।’

- Advertisement -

Related Articles

Latest Articles