-4 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

শপার্স ড্রাগ মার্টের নতুন উদ্যোগ

শপার্স ড্রাগ মার্টের নতুন উদ্যোগ
শপার্স ড্রাগ মার্ট বলেছে

শপার্স ড্রাগ মার্ট বলেছে যে এটি অন্টারিও জুড়ে তার সমস্ত স্টোর এবং লোব্লা ফার্মেসিতে সময়-বিলম্বিত মাদকদ্রব্যের সেফ চালু করবে।

লোব্লস কোম্পানি লিমিটেডের সম্পদ উৎপাদনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডিন হেনরিকো বলেছেন যে নিরাপদ মাদকগুলি ইতিমধ্যে অন্যান্য প্রদেশে বাধ্যতামূলক করা হয়েছে যা মাদক চুরি হ্রাসে একটি প্রমাণিত প্রতিবন্ধক হিসেবে কাজ করবে।

- Advertisement -

হেনরিকো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, “এটি আমাদের কর্মীদের, আমাদের গ্রাহকদের এবং আমাদের সম্প্রদায়গুলিকে রক্ষা করতে সাহায্য করার জন্য আরেকটি পদক্ষেপ।”

টরন্টো পুলিশের ইন্সপেক্টর রিচ হ্যারিস বলেছেন যে বাহিনী এই বছর ফার্মেসি ডাকাতির ক্রমবর্ধমান সংখ্যার প্রতিক্রিয়া জানিয়েছে, যোগ করে যে ২০২২ সালে ১১০ টিরও বেশি ডাকাতি হয়েছে, ২০২১ সালে যা ছিল ৪৯টি এর মত।

হ্যারিস এক বিবৃতিতে বলেছেন, “এই ডাকাতি রোধ করতে এবং কর্মচারী ও গ্রাহকদের এই ধরনের অজ্ঞান সহিংসতা থেকে আরও ভালভাবে রক্ষা করার জন্য, সময়মতো
নিরাপদ ব্যবহার সহ যে কোনও পদক্ষেপকে আমরা স্বাগত জানাই।”

শপার্স ড্রাগ মার্ট বলেছে যে সেফগুলি হল শুধুমাত্র একটি উপায় যা লোব্লা স্টোরগুলিতে “উন্নত নিরাপত্তা ব্যবস্থা” তৈরী করতে সাহায্য করছে, যা সন্দেহভাজনদের চিহ্নিত করতে সহায়তা করে যারা অপরাধমূলক কাজ করে এবং সেইসাথে “প্রকাশ্য এবং গোপন নিরাপত্তা সংস্থান” হিসেবেও এগিয়ে আসছে।

সময়-বিলম্বিত সেফগুলি একটি নির্দিষ্ট সময়ের পরে খোলা হয় যখন নিরাপদটি অবিলম্বে খোলা হয়, যা চোরদের জন্য একটি প্রতিবন্ধক যারা দ্রুত পালানোর পথ খুঁজছে৷

- Advertisement -

Related Articles

Latest Articles