4.8 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ফোনে অন্য নারী, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন তরুণী

ফোনে অন্য নারী, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন তরুণী
অভিযুক্ত নারী

প্রেমিককে অ্যাপে কল করেছেন। কিন্তু তা রিসিভ করেছে অন্য নারী। এই নিয়ে ক্ষোভে আগুন প্রেমিকা। আর এতেই জ্বালিয়ে দিয়েছেন প্রেমিকের আস্ত বাড়ি। যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে ঘটেছে এই ঘটনা। খবর এনডিটিভির।

টেক্সাসের বেক্সার কোউন্টি শেরিফ অফিস বলছে, প্রেমিকার বাড়ি পুড়িয়ে দেওয়ার কারণে টেক্সাসের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। দেশটির পুলিশ বলেছে, সেনাইদা মেরি সোতো (২৩) নামের ওই তরুণী তার প্রেমিকার বাড়িতে রাত ২ টার আগে প্রবেশ করেন। সেখান থেকে বেশকিছু জিনিস তিনি চুরিও করেন। এরপর বাড়িতে আগুন জ্বালিয়ে দেন।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ লিখেছে, সোতোকে চুরি ও অগ্নিসংযোগের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে আরও বলা হয়, সোতো তার বয়ফ্রেন্ডকে এক অ্যাপে কল দেয়, এই সময় এক নারী রিসিভ করে।

এতেই ক্ষুব্ধ হয়ে সোতো তার প্রেমিকের শোয়ার রুমে আগুন জ্বালিয়ে দেয় এবং পুরো বাড়িতে আগুন ধরে। বাড়িটি যখন আগুনে পুড়ছিল তখন তা রেকর্ড হচ্ছিল। তাতে দেখা যায় সোতো বাড়িতে আগুন জ্বালিয়ে দিচ্ছে। বাড়িটি আগুনে পুড়ে ৫০ হাজার ডলারের ক্ষতি হয়েছে। পরবর্তীতে জানা যায়, যে নারী ফোন রিসিভ করেছে তা সোতোর প্রেমিকের এক আত্মীয়।

প্রতিবেদনে বলা হয়েছে, বাড়িটি যখন পুড়ছিল তখন সোতো তার প্রেমিককে বার্তায় লিখেন, আমি আশা করি তোমার বাড়ি ঠিক আছে। এর পরেই গত সোমবার সোতোকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles