4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

রাতের আঁধারে অন্যের স্ত্রীর কাছে ইউপি সদস্য!

রাতের আঁধারে অন্যের স্ত্রীর কাছে ইউপি সদস্য!
প্রতীকী ছবি

রাতের আঁধারে নিজের ঘর রেখে অন্যের ঘরে ইউপি সদস্যের প্রবেশকে কেন্দ্র করে ভোলার লালমোহনে চলছে তোলপাড়। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নে এক দিনমজুরের ঘরে প্রবেশ করেন ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মাহাবুবুল আলম সেন্টু।

nagad-300-250
এ সময় ঘরে থাকা গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে হাতেনাতে ধরেন ওই গৃহবধূর শ্বশুর। এ ঘটনা জানাজানির পর থেকে এলাকায় চলছে তোলপাড়।

- Advertisement -

ওই গৃহবধূর শ্বশুর জানান, আমি রাতে দরজা ভেঙে সেন্টু মেম্বারকে এক সঙ্গে আমার পুত্রবধূর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরি। কোরআন শপথ করেও আমি এ ঘটনা বলতে পারবো। ঘটনাটি মানুষজনকে জানালে মেম্বার সেন্টুসহ তার লোকজন আমাকে মারধরের চেষ্টা করে। আমি এর বিচার চাই।

তবে এ অভিযোগ মিথ্যা ও বানোয়াট দাবি করে ইউপি সদস্য মাহাবুবুল আলম সেন্টু বলেন, আমাকে ফাঁসাতে একটি চক্র এ অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. ফরহাদ হোসেন মুরাদ বলেন, সেন্টু মেম্বার এলাকায় এক গৃহবধূর সঙ্গে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা পড়েছে বলে এলাকা থেকে আমাকে জানানো হয়েছে। তবে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে আমাকে অবহিত করা হয়নি।

এদিকে স্থানীয়দের অভিযোগ ওই গৃহবধূর স্বামী এলাকার বাহিরে থাকার সুযোগে দীর্ঘদিন ধরে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক চালিয়ে আসছেন ইউপি সদস্য মাহাবুবুল আলম সেন্টু।

- Advertisement -

Related Articles

Latest Articles