6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

চুম্বনের পর সুনেরাহকে সিয়ামের চড়, নেটদুনিয়া উত্তাল

চুম্বনের পর সুনেরাহকে সিয়ামের চড়, নেটদুনিয়া উত্তাল
ছবি সংগৃহীত

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’ গাইছিলেন জেমস। বুধবার (২৩ নভেম্বর) সেই কনসার্টের দর্শক সারিতে ঘটল এক অপ্রীতিকর ঘটনা। জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হুট করেই চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল তাকে চুম্বন করে বসেন। আর এমন কাণ্ডের পর সিয়ামও মেজাজ হারিয়ে কষে চড় মারেন তাকে। এমনকি ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন তাকে।

বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ঘটনার একটি ভিডিও ক্লিপস; যা এখন রীতিমতো ভাইরাল। তবে ঠিক কী কারণে সিয়ামের সঙ্গে সুনেরাহর এমন ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কেউ বলছেন বাস্তবে আবার কেউ কেউ বলছেন হয়তো শুটিংয়ের কোনো দৃশ্যধারণ। কারণ, তাদের সামনেই ছিল ক্যামেরা।

- Advertisement -

তবে মূল ঘটনা জানতে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমে বলেন, ‘আসলে সত্যি চড়টা অনেক জোরে মেরেছে সিয়াম। চড় খেয়ে বেশ ব্যথা পেয়েছি। এমনকি গালও কেটে গেছে কিছুটা। তবে কেউ ভুল বুঝবেন না আমাদের। কারণ, এটি সিনেমার শুটিংয়ের দৃশ্য ছিল। কিন্তু ওখানে থাকা কোনো দর্শক ভাইরাল করে দিয়েছেন। এতে আমাদের কোনো হাত নেই। আমরা চেয়েছিলাম শুটিং শেষ করে চলে আসব। কিন্তু তা আর হলো না।’

এদিকে নির্মাণ সূত্রে জানা যায় সিনেমাটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ডের গল্প নিয়ে এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। এতে সিয়ামের বিপরীতে রোবটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ।

- Advertisement -

Related Articles

Latest Articles